ঢাকায় বিএনপি নেতাকর্মীদের হামলা,প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল

ঢাকায় বিএনপি নেতাকর্মীদের হামলা,প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল


প্রেস বিজ্ঞপ্তি::

বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির নেতাকর্মীদের পুলিশের বর্বরোচিত হামলা, হত্যা, গণ-গ্রেফতারের প্রতিবাদে আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা আড়াইটারদিকে মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।

শহরের পশ্চিম বাজার এলাকা থেকে মিছিল শুরু হয়ে চৌমুহনাস্থ জুলিয়া শপিং সেন্টারের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

জেলা বিএনপির সহ সভাপতি সাবেক ছাত্রনেতা ফয়সল আহমদের পরিচালনায়  বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, আশিক মোশাররফ,হেলু মিয়া,বদরুল আলম,প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহ উর রহমান, জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারুফ আহমেদ, জেলা কৃষকদলের আহবায়ক শামীম আহমেদ,জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, মৌলভীবাজার  সদর উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, প্রচার সম্পাদক তোফায়েল আহমদ তোহেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক জনি আহমেদ,পৌর ছাত্রদলের সদস্য সচিব টিপু আহমেদসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বক্তব্যে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন বলেন, বিনা উস্কানিতে পুলিশ বিএনপির কেন্দ্রীয়  অফিসে এ ধরণের বর্বরোচিত ও কাপুরুষোচিত হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। শুধুমাত্র ১০ ডিসেম্বরের ঢাকার বিভাগের গনসমাবেশ ঠেকাতে চক্রান্ত করে  বিরোধী দলকে দমন করার জন্য এ ঘৃণ্য ঘটনা ঘটানো হয়েছে।

ময়ুন বলেন বলেন, গণ গ্রেফতার করে আন্দোলন দমন করা যাবে না। স্বৈরাচারী শাসনের পতন নিশ্চিত।  দমন পীড়নবন্ধ করে অবিলম্বে  গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।

জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন