দৈনিক দেশ রূপান্তরের সেরা প্রতিনিধি হলেন কুলাউড়ার অনি চৌধুরী

দৈনিক দেশ রূপান্তরের সেরা প্রতিনিধি হলেন কুলাউড়ার অনি চৌধুরী


নিজস্ব প্রতিবেদক::

দেশের শীর্ষস্থানীয় দৈনিক দেশ রূপান্তর এর সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন শাহবান রশীদ চৌধুরী (এস আর অনি চৌধুরী। তিনি মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে এই প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। এর আগে, তিনি কুলাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকীতে ২০২২-এ সেরা প্রতিনিধির পুরস্কার হিসেবে সম্মাননা সনদপত্র ও ক্রেস্ট তার হাতে তুলে দেন দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন।

এ সময় উপস্থিত ছিলেন- রূপায়ণ গ্রুপের উপদেষ্টা আবদুল গাফফার, বার্তা সম্পাদক শাহ আলম বাবুল, প্রধান প্রতিবেদক উম্মুল ওয়ারা সুইটি, রূপায়ণ গ্রুপের মিডিয়া কো-অর্ডিনেটর মেহেদী হাসান প্রমুখ।

জানা যায়, দেশ রূপান্তরের এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর মূল আকর্ষণ ছিল দেশ রূপান্তরের সেরা কর্মীদের সম্মাননা দেওয়া। এক মাসের বেশি সময়ের প্রচেষ্টায় সংশ্লিষ্ট জুরি বোর্ড দেশ রূপান্তরের ঢাকা ও ঢাকার বাইরে সেরা কর্মীদের বাছাই কাজ শেষ করে। এতে দেশ রূপান্তরের ২০২২ সালের সেরা সাংবাদিক নির্বাচিত হন অনি চৌধুরী।

সেরা পুরস্কার হাতে পেয়ে নিজের অনুভূতি প্রকাশ করে অনি চৌধুরী বলেন, এই পুরস্কারটি আমার বাবাকে উৎসর্গ করছি। কারণ তিনি সাংবাদিকতার মতোন মহান এই পেশায় নিয়োজিত থাকায় আমিও আগ্রহ নিয়ে কাজ করছি।

উল্লেখ্য, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর পুত্র অনি চৌধুরী দেশ রূপান্তর ছাড়াও দেশের জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম এর কুলাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

পাশাপাশি কুলাউড়া থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সময় কুলাউড়া ডট কম’র সহযোগী সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জুড়ীরসময়/ডেস্ক/সাইফ