জুড়ীতে চোরাই মোটর সাইকেলসহ ছাত্রলীগ কর্মী সায়েল গ্রেপ্তার

জুড়ীতে চোরাই মোটর সাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার #জুড়িরসময়_bangladesh, #জুড়িরসময় #জুড়ির_সময়_english, #জুড়ির_সময়_epaper, #জুড়ির_সময়_facebook, #জুড়ির_সময়_hd, #জুড়ির_সময়_live, #জুড়ির_সময়_news, #জুড়ির_সময়_online, #জুড়ির_সময়_tv_live, #জুড়ির_সময়_twitter, #জুড়ির_সময়_wikipedia, #জুড়ির_সময়_youtube, #জুড়ির_সময়_টিভি, #জুড়ীর_সময়_bangladesh, #জুড়ীরসময় #জুড়ীর_সময়_english, #জুড়ীর_সময়_epaper, #জুড়ীর_সময়_facebook, #জুড়ীর_সময়_online, #জুড়ীর_সময়_tv, #জুড়ীর_সময়_নিউজ, #জুড়ীর_সময়_সংবাদ, #jurirsomoy, #jurir_somoy_bangla, #jurir_somoy_english, #jurir_somoy_epaper, #jurir_somoy_facebook, #jurir_somoy_fb, #jurir_somoy_kobita, #jurir_somoy_website, #jurir_somoy_wikipedia, #jurir_somoy_youtube, #jurir_shomoy, #jurirsomoy_app, #jurirsomoy_bangla, #jurirsomoy_english,


বিশেষ প্রতিবেদক:: 

মৌলভীবাজারের জুড়ীতে চুরির মোটর সাইকেলসহ আহমদ সায়েল নামের এক ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। 

মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে জেলা গোয়ন্দো শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। 

সায়েল উপজেলার ভোগতেরা এলাকার আব্দুল লতিফের ছেলে। সে জুড়ী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলামের ছোট ভাই। নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা ছাত্রলীগের এক নেতা জানান, সায়েল উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী। তবে ছাত্রলীগের কোন পদে নয় বলে জানান ঐ ছাত্রলীগ নেতা। 

ডিবি পুলিশ জানায়, জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আশেপাশের এলাকায় নোহা গাড়ী যোগে মাদক দ্রব্য, অবৈধ অস্ত্র উদ্ধার, পেশাদার মোটর সাইকেল চোর গ্রেপ্তারসহ বিশেষ অভিযান চালানো হয় সোমবার রাতে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভোগতেরা এলাকার আহমেদ সায়েল চোরাই মোটর সাইকেল নিয়ে বিক্রয়ের জন্য মানিকসিংহ বাজারে আসছে। পরে সেখানে চেকপোস্ট বসিয়ে গাড়ি চেকিংকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ঘুরিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। 

ডিবি পুলিশ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসবাদে সে মোটর সাইকেলের কাগজপত্র দেখাতে পারেনি। তার দেয়া তথ্য মতে এই চক্রের সাথে জড়িত ফুলতলা এলাকার হৃদয় মিয়া ও উপজেলা চত্ত্বর চৌমূহনা এলাকার এনামুল। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। তারা বিভিন্ন সময় মোটর সাইকেল চুরি ও বিক্রি করে থাকে।

এঘটনায় ডিবির এস আই আজিজুর রহমান নাইম বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা করেন (মামলা নং-০৮/২১)। 

জুড়ীরসময়/এএ/এস