বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জনিয়ারিং অ্যাসোসিয়েশন নবীনগর শাখার কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক::

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন নবীনগর কমিটি গঠিত হয়েছে। বি এস সি ইন সিভিল ইঞ্জিনিয়ারিং এ ইঞ্জিনিয়ার মোঃ কামাল হোসেন কে সভাপতি ও ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং আশরাফুল আলম সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন হয়েছে। 

গত রবিবার বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন কুমিল্লা নোয়াখালী ফেনী শিল্প জোনের সমন্বয়ক গাজী কামরুল হাসান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আহ্বায়ক কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক জায়েদ আলী জয় ও সদশ্য সচিব মেহেদী হাসানের সমন্বয়ে  নতুন এই কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেন। 

কমিটির অন্য সদস্যরা হলো - সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন জিনোদপুর সহ-সভাপতি ১ মোঃ রাকিবুল হাসান (জিনিদপুর)  সহ - সভাপতি ২ মো সাদ্দাম হোসেন সাজু ( নবীনগর পুর্ব) যুগ্ম সাধারণ সম্পাদক ১ শেখ আজহারুল ইসলাম (পৌরসভা )   যুগ্ম সাধারণ সম্পাদক ২ কামরুন্নাহার (সাতমোড়া) সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ প্রান্ত  (শ্যামগ্রাম) ও সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম ( জিনিদপুর)  অর্থ বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন ( সাতমোড়া) প্রচার ও প্রকাশনা  সম্পাদক সামিউল আহমেদ সাজু (শ্যামগ্রাম) সহ প্রচার ও প্রকাশনা  সম্পাদক মাসুদ রানা (শ্যামগ্রাম) দপ্তর সম্পাদক কাজী জামিউল  ইসলাম (কাইতলা) সহ  দপ্তর সম্পাদক  মো. ইউসুফ মিয়া (শ্রীরামপুর)  বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব হক (বিটঘর) শিক্ষা ও গবেষণা কর্মশালা ট্রেনিং পরিকল্পনা বিষয়ক সম্পাদক তারিফুল ইসলাম  বাইজীদ ( নবীনগর পৌরসভা) ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুসরাত জাহান লিন্তি (শিবপুর ) স্বাস্থ্য ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ রাসেল উদ্দিন (নবীনগর পূর্ব) মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদাউস (নবীনগর সদর) এ ছাড়া  কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন নাজমুল হক ও কাজী রফিক।

নতুন কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার কামাল হোসেন বলেন,  নবীনগর এ বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং কমিটি দেওয়াই  ট্রাস্ট ও সভাপতি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন  ভাই সহ ট্রাস্টে সকল মেম্বার প্রতি ও কুমিল্লা-নোয়াখালী ফেনী শিল্প জোন সম্নয়ক গাজী  কামরুল ইসলাম এবং ব্রাহ্মণবাড়িয়া কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক জায়েদ আলী ও  সদস্য সচিব মেহেদী হাসান সহ সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন। তিনি বলেন আন্তরিকতা সাথে কাজ করে  নবীনগরকে ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্যে  মডেল উপজেলা হিসেবে তৈরি করব ইনশাআল্লাহ। এবং সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা কামনা করি।

এবং সাধারন সম্পাদক আশরাফুল আলম বলেন, বাংলাদেশ  ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং নবীনগর উপজেলায় নতুন কমিটি এত সুন্দর কমিটি দেওয়ায় ধন্যবাদ  জানাচ্ছি বি আই ই এ ট্রাস্টি ও সভাপতি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন ভাই, সহ সকল ট্রাস্টি মেম্বার প্রতি। 

এবং কুমিল্লা - নোয়াখালী - ফেনী শিল্প জোন সমন্বয়ক গাজী কামরুল ইসলাম, এবং ব্রাক্ষণবাড়ীয়া জেলার আহবায়ক কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক জায়েদ আলী  জয় ভাই, সদশ্য সচিব মেহেদি হাসান, মো. ফজলে রাব্বি ভাই,  সোহেল ভাই সহ সকল সদশ্যকে।

সততা ও যোগ্যতা পরিশ্রমের মাধ্যমে BIEA  নবীনগর এ প্লাট ফরম করবো এবং অধিকার আদায়ে  আপোষহীন স্লোগান নিয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

জুড়ীরসময়/ডেস্ক/এস