ফুটবলার হতে চেয়েছিলেন ফরহাদ স্যার!



ডেস্ক রিপোর্ট::

আমি ফুটবল খেলতে খুব পছন্দ করতাম।তখন আসলে ক্রিকেট ততোটা জনপ্রিয়তা পায়নি। আমি বিভিন্ন ক্লাবে খেলেছি, শুধু তাই নয় মাঝেমধ্যে খেপ খেলতেও যেতাম।ফুটবল খেলতে গিয়ে আমার মনের মধ্যে একটা স্বপ্নের সৃষ্টি হয়েছিল যে আমি হয়তো কোন একদিন বাংলাদেশ জাতীয় ফুটবল টিমে খেলবো। বাবা মাকে প্রায়ই বলতাম যে আমাকে একদিন তোমরা বিটিভিতে দেখতে পাবে।

ছেলেবেলার স্মৃতিচারণ করছিলেন তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) জনাব ফরহাদ আহমেদ, স্যার। তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রাক্তন প্রভাষক এবং বর্তমানে উইমেন্স মডেল কলেজে, সিলেটের প্রভাষক রায়হানুল ইসলামের সঞ্চালনায় রায়হান স্যারের নিজস্ব ফেসবুক আইডি থেকে ফেসবুক লাইভ প্রোগ্রামে গুণীজন লাইফ এর প্রথম পর্বে অতিথি হিসেবে গত শনিবার উপস্থিত হয়ে এসব স্মৃতিচারণ করেন জনাব ফরহাদ আহমেদ স্যার।

গুণীজন লাইভ এর লিংক: https://m.facebook.com/story.php?story_fbid=3659057427462018&id=100000733918895


সর্বজন প্রশংসা পাওয়া রায়হান স্যারের এই গুণীজন লাইভে একান্ত আলাপনে একে একে উঠে আসে ফরহাদ আহমেদ স্যারের ছেলেবেলা, শিক্ষাজীবন, স্যারের  স্বপ্ন, বর্তমান ডিজিটাল শিক্ষা ব্যবস্থা এবং তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজকে নিয়ে স্যারের ভবিষ্যৎ স্বপ্ন ও পরিকল্পনার কথা।

লাইভ অনুষ্ঠানে ফরহাদ আহমেদ স্যার শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে অভিভাবকদের আরো একটু সচেতন হওয়ার আহ্বান জানান এবং অতীতে সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। লাইভ অনুষ্ঠানে ফরহাদ স্যার জুড়ী উপজেলার বর্তমান ও অতীত হয়ে যাওয়া সকল গুণীমানুষজনকে স্মরণ করেন। শিক্ষানুরাগী পরিবার হিসেবে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের ভূয়শী প্রশংসা করেন স্যার।

গুনিজন লাইভ প্রোগ্রাম এর আয়োজক ও উপস্থাপক রায়হানুল ইসলাম স্যারের সাথে যোগাযোগ করলে তিনি জানান "সমাজের গুণীজনদের সম্মান জানানোর একটা ক্ষুদ্র প্রয়াস আমার এই গুণীজন লাইভ অনুষ্ঠানটি। পরবর্তীতে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা সমাজের আরো গুণীজনদের এই লাইভ প্রোগ্রামে উপস্থিত ঘটবে যা তরুণ প্রজন্মকে ভালো কাজে উৎসাহিত করবে ও অনুপ্রেরণা যোগাবে, ইনশাআল্লাহ। "

জুড়ীর সময়/ডেস্ক