রাজনগর ও কমলগঞ্জে ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন - Jurir Somoy


স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজার জেলার রাজনগরের তারাপাশা বাজার ও কমলগঞ্জের শহীদনগর (পতনউষার) বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (১৭ আগষ্ট) সকালে নতুন এই দুটি আউটলেট শাখার উদ্বোধন করেন ব্যাংকটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান ও সিলেট জোনের প্রধান শিকদার মো: শিহাবুদ্দীন।

ইসলামী ব্যাংকের মৌলভীবাজার শাখা প্রধান মো. জিয়াবুল আলমের সভাপতিত্বে পতনউষার শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, পতনউষার ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, চা শ্রমিক ইউনিয়নের সাধরণ সম্পাদক রামভোজন কৌরিসহ অন্যান্যরা।

রাজনগর উপজেলার তারপাশা শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান মো. নজমুল হক সেলিমসহ আরো অনেকে।

এসময় বক্তারা ইসলামী ব্যাংকের সেবার কার্যক্রমের প্রশংসা করে বলেন বাংলাদেশের অর্থনীতিতে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ অবদান রাখছে। বিশেষ করে দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং কার্যক্রম সম্প্রসারণ করতেই ইসলামী ব্যাংক আউটলেট শাখা বৃদ্ধি করছে। এই শাখার মাধ্যমে গ্রাহক শহরের প্রধান শাখার মতোই সব সেবা নিতে পারবেন। এছাড়া বিদেশ থেকে পাঠানো রেমিটেন্স এর ৩শতাংশ এসব শাখা থেকে প্রণোদনা দেয়া হবে বলে জানান।


জুড়ীর সময়/ডেস্ক