২০০টি পরিবারে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলো জাগরণ সমাজ কল্যাণ সংস্থা

স্টাফ রিপোর্টার::

জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জাগরণ সমাজ কল্যাণ সংস্থা পক্ষ থেকে ২০০টি অসহায় পরিবারে মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে)জুমার পর লন্ডন প্রবাসী শরিফ আহমেদ ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এর অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ হয়।

উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন , সংস্থার সভাপতি আমি হুমায়ুন রশিদ রাজি, সাধারণ সম্পাদক ফয়ছল আহমেদ, খালেদ সারওয়ার, নাসির উদ্দিন রুয়েল আহমেদ, পাবেল আহমেদ, তসির উদ্দিন, ইকবাল খান, তায়েফ সিদ্দিক প্রমুখ।

জাগরণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আমি হুমায়ুন রশিদ রাজি বলেন, আমাদের এই সংস্থা সব সময় মানুষের পাশে দাড়ায়। প্রতি বছরে ন্যায় আমরা এই বছর ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি, তবে জনসমাগম করে নয়, বাড়ী বাড়ী গিয়ে এই উপহার পৌঁছে দিয়েছি। যারা আমাদেরকে সার্বিক সহযোগিতা করেছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ। সমাজের বিত্তবানরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিনীতভাবে আহবান করছি এবং আমরা অযথা বাহিরে ঘুরাঘুরি থেকে বিরত থাকবো। ঈদ সবার জন্য বয়ে আনুক সুখ ও অনাবিল শান্তি।

জুড়ীর সময়/ডেস্ক