জুড়ীতে বিএনপি থেকে পদত্যাগ করলেন মঞ্জু

জুড়ীতে বিএনপি থেকে পদত্যাগ করলেন মঞ্জু


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়কের পদ থেকে পদত্যাগ করলেন আনোয়ার হোসেন মঞ্জু।

শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে আনোয়ার হোসেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দেন।

আনোয়ার হোসেন মঞ্জুর ফেসবুক পোস্টটি জুড়ীরসময়ের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

আমি আনোয়ার হোসেন মঞ্জু। দীর্ঘদিন দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বিএনপির অঙ্গ সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের সাথে দীর্ঘ দিন সম্পৃক্ত ছিলাম। বর্তমানে সম্পূর্ণ ব্যক্তিগত কারণে আমি ওই সকল রাজনৈতিক পদ পদবী থেকে স্বেচ্ছায় পদত্যাগ করিলাম।

তিনি আরও বলেন, দেশে বিদেশে অবস্থানরত আমার রাজনৈতিক শুভাকাঙ্খীদের প্রতি আহবান, আমার এই সিদ্ধান্তে কেউ যদি কষ্ট পেয়ে থাকেন আল্লাহর ওয়াস্তে আমাকে ক্ষমা করে দিবেন। সামর্থ অনুযায়ী গত ১৫ বছর মামলা, হয়রানি, যন্ত্রণা, উপেক্ষা করে সর্বোচ্চ দিয়ে পথচলার চেষ্টা করেছি। তবে কারো প্রতি আমার কোন অভিযোগ নেই। আবারো সকলের নিকট ক্ষমা প্রার্থী।

তবে বিএনপি থেকে পদত্যাগকারী এই নেতা ব্যক্তিগত কারণ দেখালেও নতুন কোন দলে যুক্ত হচ্ছেন কি-না বিষয়টি স্পষ্ট করেননি। তবে কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যায় আনোয়ার হোসেন তৃণমূল বিএনপি থেকে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বিষয়টি নিয়ে আনোয়ার হোসেন মঞ্জুর সাথে যোগাযোগ করা হলে তিনি জুড়ীরসময়কে বলেন, আমি ব্যক্তিগত কারণে বিএনপি এবং এর সহযোগী সংগঠনের সকল পদ থেকে পদত্যাগ করছি। তবে নতুন দলে যোগদানের বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন