কাঠুরে জয়নুল পেল সোনার বাংলা একতা সংঘের উপহার ঘর

কাঠুরে জয়নুল পেল সোনার বাংলা একতা সংঘের উপহার ঘর


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ী এলাকার বাসিন্দা কাঠুরে জয়নুল কে স্থানীয় সংগঠন সোনার বাংলা একতা সংঘ উপহার দিলো নতুন ঘর।


রবিবার ( ১৬ এপ্রিল ) সোনার বাংলা একতা সংঘের সভাপতি তারেকুল ইসলাম ও সংঘের উপদেষ্টা সাইদুর রহমান এর উপস্থিতিতে নবনির্মিত ঘরের পরিপূর্ণ কাজের অর্থপ্রদান করেন জয়নুলের হাতে। এসময় উপস্থিত থাকেন সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।


২ নং পূর্ব জুড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা  জয়নুল, দীর্ঘদিন ধরে জীর্ণশীর্ণ ঘরে বসবাস করে আসছেন। ফলে আসছে বর্ষায় তার পক্ষে এই ঘরে বসবাস করা অসম্ভব হয়ে উঠবে। অসহায় জয়নুল সাহেবের পাশে এসে হাজির হয় সোনার বাংলা একতা সংঘ। উনার ঘরের প্রায় সম্পুর্ন টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়ায় সংঘটি।


এতে যারা সংগঠন কে উল্লেখযোগ্যভাবে সহযোগিতা করেছেন তারা হচ্ছেন, আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সাব্বির আহমেদ মিফতা, গোয়ালবাড়ী বাজারের ইমরান ফার্নিচার মার্টের সত্বাধিকারী সাইদুর রহমান, আমেরিকা প্রবাসী ডাঃ মাহবুব সাদিক মুন্না ও সোনার বাংলা একতা সংঘের ত্রান ও দূর্যোগ ফান্ড। ৩ ধাপে জয়নুল এর হাতে টাকাগুলো তুলে দেওয়া হয়।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনার বাংলা একতা সংঘের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন শিব্বির, সাংগঠনিক সম্পাদক খালেদ মাসুদ, অর্থ সম্পাদক সোহান মুনতাসির সহ সোনার বাংলা একতা সংঘের সদস্যবৃন্দ।


জুড়ীরসময়/খালেদ/হোসাইন