মেডিকেল ১ম বর্ষে ভর্তির সুযোগ পেল জুড়ীর চার শিক্ষার্থী

মেডিকেল ১ম বর্ষে ভর্তির সুযোগ জুড়ীর চার শিক্ষার্থীর


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ৪ জন শিক্ষার্থী এমবিবিএস ১ম বর্ষের দুই হাজার ২০২২-২৩ শিক্ষা বর্ষে মেডিকেল চান্স পেয়েছেন।

রবিবার ১২ই (মার্চ) দুই হাজার ২০২২-২৩ শিক্ষা বর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। ফলাফল প্রকাশের পর জুড়ী উপজেলা থেকে ৪ জন শিক্ষার্থী মেডিকেলে চান্স পেয়েছেন।

জুড়ী উপজেলার জাঙ্গিরাই গ্রামের মুজিবুর রহমান আজিজি'র ছেলে আব্দুল্লাহ আল মাহি। তিনি চান্স পেয়েছেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ।

বেলাগাঁও গ্রামের আব্দুল হান্নান'র ছেলে আমিনুল ইসলাম। তিনি চান্স পেয়েছেন- বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ।

বেলাগাঁও গ্রামের রফিকুল ইসলাম'র মেয়ে  সাবিহা আক্তার শিমলা। তিনি চান্স পেয়েছেন- ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ।

ফুলতলা গ্রামের লুৎফর রহমান'র মেয়ে নাজিফা আক্তার মীম তিনি চান্স পেয়েছেন- নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ।

মেডিকেলে চান্স পেয়ে আব্দুল্লাহ আল মাহি জুড়ীরসময়ের সাথে প্রতিক্রিয়ায় জানান, তিনি ডাক্তার হয়ে আর্তমানবতার সেবা করতে চান। যাতে মানুষ ডাক্তারের কাছে ভালো সেবা পায়।

আমিনুল ইসলাম , জুড়ীরসময়ের সাথে প্রতিক্রিয়ায় জানান, মেডিকেলে পড়ার সেই স্বপ্ন হতে যাচ্ছে। এক লক্ষ ৩৮ হাজার পরীক্ষার্থীদের মধ্য থেকে আমি চান্স পাওয়ার আমি খুবই আনন্দিত। ভবিষ্যতে ডাক্তার হয়ে মানুষের জন্য ভালো কিছু করা , মানুষের সেবা দেওয়া।

সাবিহা আক্তার শিমলা, জুড়ীরসময়ের সাথে প্রতিক্রিয়ায় জানান, ছোটবেলা থেকে স্বপ্ন ছিল মেডিকেলে পড়ার। সেই স্বপ্ন পূরণ হয়েছে সেজন্য আমি খুবই আনন্দিত, ডাক্তার হয়ে মানুষের সেবা করা, মানুষের দোয়া পাওয়া, এলাকার মানুষের জন্য কিছু একটা করা।

নাজিফা আক্তার মীম, জুড়ীরসময়ের সাথে প্রতিক্রিয়ায় জানান, জীবনে এমন কিছু এচিভমেন্ট থাকে যেগুলো সম্পর্কে বলতে গেলে সেরকম কোনো ওয়ার্ড যেকোন ডিকশনারিই ইনভিলিড দেখায়।আমার ক্ষেত্রে এ অর্জন তেমনই।আল্লাহর অশেষ রহমত,বিশেষ করে পরিবারের সাপোর্ট, সবার দোয়ায়, সব মিলিয়েই আমার এ অবস্থানে পৌঁছা। দোয়া করবেন,ভবিষ্যতে যেন গরীবের ডাক্তার হতে পারি।

জুড়ীরসময়/মুজাহিদ/হোসাইন