তারেক জিয়া আন্দোলনের নামে নেতাকর্মীদের সাথে প্রতারণা করছেন: শেখ পরশ

তারেক জিয়া আন্দোলনের নামে নেতাকর্মীদের সাথে প্রতারণা করছেন: শেখ পরশ


 নিজস্ব প্রতিবেদক::

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, তারেক জিয়া আন্দোলনের নামে বিএনপির নেতাকর্মীদের সাথে প্রতারণা করছেন। কর্মীদের বিভ্রান্ত করে ব্যবহার করছে ক্ষমতার লোভে। তিনি কিভাবে নিজে নিরাপদে বিদেশে থেকে নেতাকর্মীদের রাস্তায় নামাচ্ছেন। প্রকৃত নেতা হলে দেশে এসে সম্মুখযুদ্ধা হিসেবে অবতীর্ণ হতেন। তিনি যখন মুচলেকা দিয়ে বিদেশে চলে যান, তখন এখন আন্দোলন করা কর্মীরা প্রাপ্তবয়স্ক ছিলেন না। তারা তো তারেক জিয়াকে চিনে না। তারা তারেক জিয়ার অরাজকতা দেখে নাই। কর্মীদের সরলতাকে কাজে লাগিয়ে তারেক জিয়া রাজনৈতিক ফায়দা হাসিল করতে চান। তাদের মিথ্যা আশ্বাস দিয়ে বিপদের দিকে ঠেলে দিচ্ছেন। 

সোমবার (১০ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, তারেক জিয়া ১৪ বছর ধরে বিদেশে মুচলেকা দিয়ে পালিয়ে রয়েছেন। সম্পদের পাহাড়ের উপর বসে বসে আন্দোলনের ঘোষণা দিবেন। আর সেই আন্দোলনে প্রাণ দিবেন এদেশের তরুণরা। এতো বোকা ভাববেন না। এদেশের জনগণকে বোকা বানানোর চেষ্টা করবেন না। সাধারণ জনগণের ভাগ্য নিয়েও ছিনিমিনি খেলার চেষ্টা করবেন না। যদি করেন এদেশের জনগণ‌ই আপনাদের নেতৃবৃন্দের গণধোলাই দিয়ে ঘরে পাঠাই দিবে। আপনার এতো ভয় কেন দেশে আসতে। আপনার মতো কাপুরুষ ডাকে জনগণ কেন সাড়া দিবে। 

যুবলীগর কর্মীদের উদ্দেশ্যে শেখ পরশ বলেন, আমাদের ধারাবাহিক সেবামূলক কাজ অব্যাহত রাখতে হবে। অনৈতিক ও অপরাধমূলক কাজ বন্ধ করতে হবে। নিজেদের মধ্যে গ্ৰুপিং বন্ধ করতে হবে। বর্তমানের কঠিন বাস্তবতায় নিজেদের মধ্যে গ্ৰুপিং করার কোন সুযোগ নেই। নিজের ভাইয়ের পিছনে না লেগে দেশের প্রকৃত শত্রুদের পিছনে মনোনিবেশ করতে হবে। আমাদের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে হবে। 

জেলা যুবলীগ সভাপতি নাহিদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনের পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, পৌর মেয়র মো.ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন প্রমুখ। 

জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন