জুড়ীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক::

জুড়ীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস  উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলা সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার সোনিয়া সুলতানা।

একাডেমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সহকারী কমিশনার ভূমি রতন কুমার অধিকারী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া, উপজেলা ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমদ লেমন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ। এ সময় বীরমুক্তিযোদ্ধাগণ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগসহ সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ ও শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।


জুড়ীরসময় /ডেস্ক /আশরাফ /খুর্শেদ