জুড়ীর ফুলতলা বাজারে চুরি, দানবাক্স সহ মালামাল লুট

 

নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় রাতের আঁধারে ১ টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে আড়াই লক্ষ টাকার মালামাল সহ বাবুল আহমদ হাফিজিয়া ও দাখিল মাদরাসার দানবক্স ভেঙে দানবাক্সের টাকাও লুট করে নিয়ে চুরেরা। 

শনিবার (২৩  জুলাই) গভীর রাতে উপজেলার ফুলতলা বাজারে এই ঘটনাটি ঘটে। 

খবর পেয়ে সকালে জুড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দোকানের স্বত্বাধিকারী সাইদুল  ইসলাম চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরচক্র নগদ অর্থসহ আড়াই লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে।

জানা যায়, ফুলতলা বাজারের শাহ নিমাত্রা ট্র্যাভেলস, লাইব্রেরি ও ষ্টেশনার্স দোকানের উপরের টিন ও ছাঁদ ভেঙে চোরেরা ভেতরে প্রবেশ করে  ক্যাশবাক্সের  টাকা এবং মালামাল নিয়ে গেছে।

শাহ নিমাত্রা ট্র্যাভেলস, লাইব্রেরি ও ষ্টেশনার্সের স্বত্বাধিকারী সাইদুল ইসলাম  জানান, সকাল ৯ টায় দোকানে আমার ভাই ও কর্মচারী এসে দেখে দোকান চুরি হয়ে গেছে। চোরেরা দোকানের উপরের টিন ও ছাঁদ ভেঙে ভেতরে প্রবেশ করেছে। ক্যাশ বাক্সে থাকা নগদ অর্থ, নতুন ও পুরাতন ৬ টি মোবাইল, মোবাইলের ব্যাটারী, চার্জার, হেডফোন সহ আড়াই লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। এছাড়া দোকানে রাখা বাবুল আহমদ হাফিজিয়া ও দাখিল মাদরাসার দানবক্স ভেঙে দানবাক্সের টাকাও নিয়ে গেছে।

চুরির বিষয়টি নিশ্চিত করেছেন ফুলতলা ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য ও ফুলতলা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেলিম। 

ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক আহমদ বলেন, গত রাতের কোন এক সময় অভিনব কায়দায় এ দোকানে চুরি হয়েছে। আমরা আশঙ্কা করছি স্থানীয় চোরের সাথে অন্য এলাকার কেউ জড়িত থাকতে পারে।

এ বিষয়ে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি এবং দ্রুত চোর ধরার চেষ্টা করছি। 

তিনি বলেন, বাজার কমিটির সাথে কথা বলে ফুলতলা বাজারে পাহারা জোরদারের ব্যবস্থা করছি।


জুড়ীরসময়/ ডেস্ক /এবিডি