জুড়ীতে ফেইসবুকে ইউপি সদস্যকে নিয়ে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ

জুড়ী প্রতিনিধি::

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য করায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার (২০ জুলাই) সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের ৫ নং বেলাগাও ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম একই গ্রামের আলফাজ আলীর ছেলে দুবাই প্রবাসী মানিক মিয়া (৩৫)  এর বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ইউপি নির্বাচনে জয়লাভের পর থেকে আবুল কাশেম এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন সময়ে অশালীন মন্তব্য করে আসছেন অভিযুক্ত মানিক মিয়া। এছাড়া অনেকের হোয়াটসঅ্যাপে ইউপি সদস্য আবুল কাশেমকে গালাগালি করে বিভিন্ন সময় ভয়েস  দিচ্ছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য  থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ইউপি সদস্য আবুল কাশেম। যাহার জুড়ী থানায় সাধারণ ডায়েরী (জিডি) নং ৮৮৫, তারিখ ২০-০৭-২০২২ ইং।

তথ্য অনুসন্ধানে জানা যায়, ইতিপূর্বে মানিক মিয়া এলাকার নিরহ অসহায় মানুষদের হয়রানি, মারধর ও লুটপাটের মত  ঘটনা ঘটিয়েছে। মানিক মিয়া জুড়ী থানার এফআইআর নং ২/২২ মামলার এজাহার  ভুক্ত আসামী। এ মামলায় বিজ্ঞ আদালতে তার বিরুদ্ধে চার্জশিট প্রদান করা হয়েছে।

এ বিষয়ে আবুল কাশেম বলেন, বিগত ইউপি নির্বাচনে মানিক মিয়ার বড় ভাই শরিফুল ইসলাম টেনু আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এরপর থেকে মানিক মিয়া প্রতিহিংসাপরায়ণ হয়ে আমার ছবি ব্যঙ্গ করে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একেরপর এক অশালীন মন্তব্য করে আসছেন। আমি ন্যায় বিচার চেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

মুঠোফোনে জুড়ী  থানার এস আই বাদলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


জুড়ীরসময় /ডেস্ক/ আশরাফ/ এবিডি