বিজয় দিবসে জুড়ী আল ফালাহ'র সাফল্য

বিজয় দিবসে জুড়ী আল ফালাহ'র সাফল্য


আরাফাত জামান::

জুড়ীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী ১৬ ডিসেম্বর। উপজেলার প্রাথমিক, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ প্রদর্শন করে ও ডিসপ্লেতে অংশগ্রহণ করেন। 

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠানে অংশ গ্রহনকারী দলের মাঝে মাধ্যমিক পর্যায়ে জুড়ী আল-ফালাহ ইসলামিক একাডেমি ডিসপ্লেতে প্রথম ও কুচকাওয়াজে ২য় স্থান অর্জন করে।   

জানা যায়, সাতজন বীরশ্রেষ্ঠের জননী তাদের বীর সন্তানদের আত্নত্যাগের বিনিময় দেশকে বুকে লালন করার হৃদয় বিদারক এক পিনপতন স্তব্ধ দৃশ্যপট তুলে ধরার মাধ্যমে সকলের  মধ্যে সেরা স্থানটি অর্জন করে নেয় প্রতিযোগীরা। 

এছাড়াও দুপুরে বিদ্যালয়ে আয়োজিত বক্তব্য প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রতিষ্টানে প্রধান শিক্ষক মোঃ আজিম উদ্দিন এ সাফল্যের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, "উক্ত সাফল্যের অংশীদার পুরো আল-ফালাহ পরিবার।  ধন্যবাদ জানাই মাননীয় উপজেলা চেয়ারম্যান মহোদয়, উপজেলা নির্বাহী কর্মকর্তা  মহোদয় ও সংশ্লিষ্ট সকলকে এতো সুন্দর আয়োজন উপহার দেয়ার জন্য। 

তিনি বলেন, কৃতজ্ঞতা জ্ঞাপন করছি  শ্রদ্ধেয় পরিচালনা কমিটি, শিক্ষক,  অভিভাবক ও প্রিয় শিক্ষার্থীদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রম, আন্তরিকতা ও সহযোগিতা নিয়ে মান-সম্পন্ন শিক্ষার প্রসারে আমরা ক্রমে ক্রমে  এগিয়ে যাচ্ছি। আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে প্রতিটা শিক্ষার্থীর শিক্ষা, সংস্কৃতি ও নৈতিকতার বিকাশ ঘটিয়ে আর্দশ দেশপ্রেমিক ও সুনাগরিক হিসাবে গড়ে তুলতে  চাই।

বিজয় দিবসে জুড়ী আল ফালাহ'র সাফল্য


এছাড়াও, আন্তঃবিদ্যালয় বক্তব্য প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন দশম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান নুহা, দ্বিতীয় স্থান অর্জন করেন নবম শ্রেণির ছাত্র তানজিমুল হক রায়হান,  তৃতীয় স্থান অর্জন করেন ১০ম শ্রেণির ছাত্রী সানজুমা চৌধুরী। 

পরে প্রতিযোগীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রতিষ্ঠানের   প্রধান শিক্ষক মোঃ আজিম উদ্দিন , সহকারি প্রধান শিক্ষক হাফেজ মাওলানা নাজমুল ইসলাম ও সহকারি শিক্ষকবৃন্দ।

জুড়ীরসময়/জামান/ডেস্ক