জুড়ীতে পরোয়ানাভূক্ত ৬ আসামী গ্রেফতার

জুড়ীতে পরোয়ানাভূক্ত ৬ আসামী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন ও শীতকালীন চুরি ডাকাতি রোধকল্পে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার ঘোষিত বিশেষ অভিযানে জুড়ী থানা পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভূক্ত ৬ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামের নেতৃত্বে জুড়ী থানায় দুটি বিশেষ টিম গঠন করা হয়েছে। টিম-১: এসআই হারুন অর রশিদ চৌধুরী, এএসআই কামাল হোসেন ও এএসআই মহিউদ্দিন টিম-২: এএসআই মনিরুল, এএসআই মোহাম্মদ আলী ও এএসআই জামাল মিয়া।

দুটি টিমের পৃথক অভিযানে জুড়ী থানার জামকান্দি গ্রাম থেকে ১. ফাতই মিয়া ( ৫০) ২.মনা (৩৪) উভয় পিতা মৃত মুজাক্কির আলী। এলাপুর গ্রাম থেকে ৩. লালবাবু রায়, পিতা বনমালী রায়। আলীপুর গ্রাম থেকে ৪. আবু মিয়া পিতা মৃত সফাত মিয়া। জাঙ্গালিয়া গ্রাম থেকে ৫. শিপন আহমেদ পিতা মৃত ইয়াছিন আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্রসঙ্গে জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, পুলিশ সুপারের ঘোষিত বিশেষ অভিযানে জুড়ী থানা পুলিশ ৬ জন পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

জুড়ীরসময়/ডেস্ক/এস