জামিন পেয়ে আবারও গরু চুরির মামলায় গ্রেফতার

চুরির মামলায় জামিন পেয়ে আবারও গরু চুরির মামলায় গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় গরু চুরির মূল হোতাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে এস আই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। জুড়ী থানার মামলা নং ১১।

গ্রেফতারকৃতরা হলেন- গরু চুরির মূল হোতা উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের হালগরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে পামেল হোসেন (৪০), একই গ্রামের মৃত শরীফ মিয়ার ছেলে আবুল হাসিম (৪০), গিয়াস উদ্দিন হখাই মিয়ার ছেলে মোঃ বিল্লাল (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতদের মধ্যে পামেল মিয়ার বিরুদ্ধে আরোও তিনটি চুরির মামলা রয়েছে। এসব চুরির মামলায় সে বেশ কয়েকবার গ্রেফতার হলেও জামিন পেয়ে বের হয়ে আবারও গরু চুরিতে জরিয়ে পড়ে। সর্বশেষ গত সপ্তাহ‌আগে সে চুরির মামলায় জামিন পেয়ে আবারও গরু চুরির মামলায় গ্রেফতার হন।

উপজেলার গোয়ালবাড়ী ও পূর্বজুড়ী ইউনিয়নের লোকজনের সাথে আলাপ করে জানা যায়, পামেল এলাকার চিহ্নিত গরু চুর হিসেবে পরিচিত। সে জেলে থাকলে এলাকায় গরু চুরি হয় না। কিন্তু সে জেলে থেকে জামিনে বের হয়েই আবার গরু চুরিতে নেমে পড়ে।

এ বিষয়ে জুড়ী থানার এসআই জাকির হোসেন বলেন, গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে আমরা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করি। চুরদের গ্রেফতারের পাশাপাশি আমরা বিট পুলিশিং জোরদার করেছি।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, আটককৃত গরু চুরদের বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে। গরু চুরদের বিরুদ্ধে আমাদের তৎপরতা অব্যাহত আছে।

জুড়ীরসময়/ডেস্ক/এস