জুড়ীতে শিক্ষা প্রতিষ্ঠানের জানালা ভেঙ্গে চুরি, প্রতিবাদে মানববন্ধন

জুড়ীতে শিক্ষা প্রতিষ্ঠানের জানালা ভেঙ্গে চুরি, প্রতিবাদে মানববন্ধ


বিশেষ প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার হোছন আলী উচ্চ বিদ্যালয়ে চুরির প্রতিবাদে মানববন্ধ ও প্রতিবাদ সভা করেছেন শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সাড়ে ১১ টায় উপজেলার নয়াবাজারে বাজার পরিচালনা কমিটির সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা তাপস দাশের সঞ্চালনায় মানববন্ধ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের কর্মরত শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় ৫ শতাধিক লোকজন প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।

বিদ্যালয় সূত্রে জানা যায়, গেল শনিবার (১৪ আগষ্ট) রাতের আধাঁরে হোছন আলী উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষের জানালা ভেঙে ল্যাপটপ, প্রয়োজনীয় কাগজপত্র ও আলমারি থেকে অর্থ চুরি হয়েছে।  এ ব্যাপারে সুষ্ঠ বিচার ও তদন্তের দাবিতে ফুঁসে উঠেছে সাবেক ও অধ্যায়ণরত শিক্ষার্থীবৃন্দ, শিক্ষক ও বিদ্যালয় প্রেমিক জনসাধারণ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিদ্যালয় প্রতিষ্টাতা পরিবারে সন্তান অবায়দুল হক রুয়েল, নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ লিয়াকত আলী খান, হোছন আলী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বিরেশ রুদ্র পাল, সহকারি শিক্ষক জামিল আহমদ, আ'লী নেতা শাহ মোয়াজ্জেম রুবেল, সমাজসেকব কাওছার আহমেদ জসিম প্রমুখ।

জুড়ীরসময়/শাহিন/এস