মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করলো জুড়ী রিপোর্টার্স ইউনিটি

মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করলো জুড়ী রিপোর্টার্স ইউনিটি


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ীতে "জুড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে মাস্ক ও অসহায় হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার ( ১০ জুলাই) দুপুরে উপজেলার চৌমুহনীতে জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল খানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা।

এছাড়া উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) আবুল কালাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি প্রভাষক জহিরুল ইসলাম সরকার, সহ-সভাপতি আব্দুর রহমান শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খান, অর্থ সম্পাদক মুহিবুর রহমান , কার্যকরী সদস্য আশরাফ আলী।
উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, আপনারা যারা সাংবাদিকতা করেন তাঁরা হলেন জাতির বিবেক। জুড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদেরকে ধন্যবাদ জানাই। আশা করছি আগামীতে আপনারা অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, এক প্যাকেট সেমাই , ৫০০ গ্রাম চিনি ও এক বোতল সয়াবিন তেল।

জুড়ীরসময়/ডেস্ক/এস