জুড়ীতে দুইশত পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

 

জুড়ীতে দুইশতো পরিবার পেল  প্রধানমন্ত্রীর উপহার

বিশেষ প্রতিবেদক::

জুড়ী উপজেলায় দুইশ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (২৫ এপ্রিল) উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নের কর্মহীন মানুষের মধ্যে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে  প্রধানমন্ত্রীর এ উপহার বিতরণ করা হয়। 

খাদ্য বিতরনের সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, পশ্চিমজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রীকান্ত দাস, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমেদ সহ আরোও অনেকে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলার ২০০ জন অসহায় দরিদ্র ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে কর্মহীন মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রত্যেক ব্যক্তিকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা ও ১ কেজি করে লবণ বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের থেকে প্রাপ্ত ও জেলা প্রশাসন কর্তৃক জুড়ী উপজেলার জন্য বরাদ্দকৃত ২ মে.টন জি.আর চাল ও ১ লক্ষ টাকা হতে এসকল খাদ্য সামগ্রী ক্রয় করে কর্মহীনদের মধ্যে বিতরণ করা হয়।

জুড়ীরসময়/এমই/এস