জায়ফরনগর তরুণ সংঘের উদ্যোগে ব্যতিক্রমী ঈদ উপহারের প্রথম ধাপ সম্পন্ন


সারওয়ার আহমেদ আসাদ::

মৌলভীবাজারের জুড়ীতে পবিত্র ঈদ-উল-আযহা কে সামনে রেখে জায়ফরনগর তরুণ সংঘ পরিবার সম্পূর্ণ ভিন্নভাবে, ভিন্ন আঙ্গিকে আয়োজন করেছে জে.টি.এস ঈদ উৎসব-২০২০।

গত ২৬ জুলাই জে.টি.এস ঈদ উৎসব-২০২০ এর প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হয়েছে এবং বিভিন্ন মসজিদের ইমামদের জন্য ঈদ উপহার দেওয়া হয়।

এই আয়োজনটি কয়েক ধাপে সম্পন্ন করবে জায়ফরনগর তরুণ সংঘ পরিবার। সামনের ধাপগুলোতে থাকছে সমাজের অসহায় অবহেলিত সাধারণ খেটে খাওয়া মানুষদের নিকট ঈদ উপহার সামগ্রী বিতরণ। এছাড়া সসম্পূর্ণ ভিন্ন ধরনের কিছু।

জায়ফরনগর তরুণ সংঘ পরিবারের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসাইন ঘোষণা দেন, এই আয়োজন ভবিষ্যতের প্রতিটি ঈদে অব্যাহত থাকবে।

জায়ফরনগর তরুণ সংঘ পরিবারের সাধারণ সম্পাদক সারওয়ার আহমদ আসাদ জানান, এই আয়োজন কে অব্যাহত রেখে আরো ভিন্নরকম,ভিন্ন আঙ্গিকের পরিকল্পনা থাকবে।

এই আয়োজনের অন্যতম পরিকল্পক তরুণ সংঘ পরিবারের সাংগঠনিক সম্পাদক অমিত আল হাসান বলেন, এই যাত্রা অব্যাহত থাকবে সবসময় এবং সমাজের সামাজিকতা রক্ষায় মানবিক যুদ্ধে জায়ফরনগর তরুণ সংঘ পরিবার অতীতের সোনালী ইতিহাস কে সামনে রেখে ই মানবিক কাজ করে যাবে।

এ কার্যক্রম সার্বিক সহযোগিতা করেন জায়ফরনগর তরুন সংঘের ভারপ্রাপ্ত
সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক সারওয়ার আহমেদ আসাদ, সাংগঠনিক সম্পাদক অমিত আল হাসান, সহ সভাপতি হুমায়ুন কাদির রনি, সহ সাংগঠনিক সম্পাদক রাহিন আহমেদ, সুমন আহমেদ, কাওছার আহমেদ প্রমুখ।

জুড়ীর সময়/ডেস্ক