জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন


ইয়াসিন আরাফাত::

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

গতকাল রবিবার নগরীর জল্লারপারে পাঁচ তারকা হোটেল গ্রান্ড প্যালেসে সীমিত পরিসরে শুধু সংগঠনের সদস্যদের নিয়ে এই বর্ষপূতি অনুষ্ঠান করা হয়।

অ্যাসোসিয়েশন সভাপতি ডা. আবুল হাসান চৌধুরী ফারুক্বীর সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক কলামিস্ট ডা. লোকমান হেকিম ও সাংগঠনিক সম্পাদক ডা. এম কে খানের সঞ্চালনায় শুরুতে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ডা. শফিকুল ইসলাম, সহ সভাপতি ডা. লবিবুর রহমান, ডা. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক ডা. এম এস আর জাহিদ, সহ সাধারণ সম্পাদক ডা. আসমা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবুল হোসেন, মহিলা সম্পাদিকা ডা. আমেনা আক্তার।

এছাড়াও উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক ডা. এম ই হক খালেদ, প্রচার সম্পাদক ডা. গোলাম কিবরিয়া, শিক্ষাবিষয়ক সম্পাদক ডা. হালিমা বেগম, উপদেষ্ঠা সদস্য ডা. আব্দুর রহমান, কার্যকরী সদস্য ডা. আব্দুস সামাদ সুহেল, সদস্য ডা. জিয়া উদ্দিন প্রমুখ।

ছাত্র পরিষদের মধ্য থেকে বক্তব্য দেন আহ্বায়ক সাংবাদিক মুনশী ইকবাল, যুগ্ম আহ্বায়ক মো. জসীম উদ্দিন, নন্দন দাশ এবং সদস্য আজিজুল হক। শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র পরিষদের যুগ্ম আহবায়ক জাফরুল ইসলাম।

জুড়ীর সময়/ডেস্ক