রাস্তা সংস্কারের দাবীতে ফুলতলায় মানববন্ধন

রাস্তা সংস্কারের দাবীতে ফুলতলায় মানববন্ধন
স্টাফ রিপোর্টার::

বর্ষাকালে একটু বৃষ্টি হলেই হলেই আর চলাচল করা সম্ভব হয় না পশ্চিম বটুলির এই রাস্তা দিয়ে। রাস্তাটি সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের ভুক্তভোগী এলাকাবাসী।

গত শুক্রবার বিকালে ইউনিয়নের পশ্চিম বটুলি গ্রামের বাসিন্দারা রাস্তার কাদার মধ্যে দাঁড়িয়ে মানববন্ধন করেন।

স্থানীয় বাসিন্দারা জানান, ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলি থেকে মধ্য বটুলি হয়ে পশ্চিম বটুলি পর্যন্ত রাস্তাটি ফুলতলা-রাজকি রাস্তায় গিয়ে মিশেছে। এ রাস্তা দিয়ে দুটি প্রাথমিক ও একটি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭-৮ হাজার মানুষ চলাচল করে। কিন্তু এ রাস্তার কোনো উন্নয়ন কাজ হয়নি। বর্ষা মৌসুমে মানুষের দুর্ভোগ চরমে গিয়ে পৌছে। কোনো ধরনের যানবাহন চলাচল করতে না পারায় গর্ভবতী নারী, মুমূর্ষু রোগীসহ মালামাল আনা নেয়া করতে ভোগান্তির শিকার হতে হয়।

মানববন্ধনে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা মতছির আলি কলা মিয়া, পশ্চিম বটুলি জামে মসজিদের সাবেক সম্মানিত সভাপতি খন্দকার শরিফ উল্লাহ,ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আতাউর রহমান,পশ্চিম বটুলি জামে মসজিদের বর্তমান সম্মানিত সভাপতি খন্দকার ইজ্জত উল্লাহ, জুড়ি উপজেলার ৭নং ফুলতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব সিদ্দিকুর রহমান, রায়হান উদ্দিন রাজ।এছাড়া আরো উপস্থিত ছিলেন ইমন, জামাল, রাজিবুল, হামিম, আরকান আহমদ সহ শত শত মানুষ।

মানববন্ধন জুড়ী উপজেলা চেয়ারম্যান মহোদয়ের দৃষ্টিগোচর হয় এবং তাৎক্ষণিক তিনি বিকাল ৫টার দিকে রাস্তাটি পরিদর্শন করতে যান। কাদার মধ্যে হেঁটে হেঁটে রাস্তাটি দেখে তিনি বলেন, এত পুরাতন রাস্তাটি আরো আগে করা উচিত ছিল। মানুষের কষ্ট দেখে আমি নিজেই ব্যাথিত এবং তিনি এলাকাবাসীকে আশ্বস্ত করেছেন খুব শীগ্রই রাস্তাটি পাকা করে দিবেন। উনার সাথে ছিলেন কেন্দ্রীয় আওয়ামিলীগের সদস্য এডভোকেট সিরাজুল ইসলাম, ফুলতলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ছায়াদ আহমেদসহ জুড়ী আওয়ামিলীগের নেতৃবৃন্দ।

জুড়ীর সময়/ডেস্ক