জুড়ীতে ট্যাংকিতে ডুবে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

জুড়ীতে ট্যাংকিতে ডুবে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান


নিজস্ব প্রতিবেদক::

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের স্টেশন রোডে ফয়জুল ইসলামের নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে  কাজ করতে নেমে এই দুই শ্রমিকের মৃত্যু হয়।

সম্প্রতি জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঈদ ফারুক পরিবারদ্বয়ের খোঁজখবর নিতে তাদের বাড়িতে যান এবং ৫,০০০ টাকা করে নগদ সাহায্য ও পরে আরোও সাহায্যের আশ্বাস দেয়ার সময় এলাকার প্রবাসীদেরকেও পরিবার দুটোর প্রতি আর্থিক সাহায্য  নিয়ে এগিয়ে আসার তিনি আহ্বান জানান। তাঁর আহ্বানে সাড়া দিয়ে আমেরিকা প্রবাসী তাঁরই ভাগিনা ইমাম কাজী কায়্যূম দুটো পরিবারকে ৫,০০০ ( পাঁচ হাজার ) করে মোট  ১০,০০০ ( দশ হাজার ) টাকা সাথে সাথেই প্রেরণ করেন।


হেক্সাস-জুড়ীর মাধ্যমে প্রেরিত এই অনুদান গত শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০২৩ হেক্সাস-জুডীর পরিচালক সিরাজুল ইসলাম জসিম ও সাইফুজ্জামান  স্যারের  তত্ত্ববধানে একটি টিমের মাধ্যমে পরিবার দুটোর কাছে পৌঁছে দেয়া হয়।


ইমাম কাজী কায়্যূম এই অনুদানের মাধ্যমে আশা পোষান করেন যে, পরিবার দুটোর সাহায্যে আরোও প্রবাসী ও স্থানীয় বিত্তশালীরাও এগিয়ে আসবেন। এলাকার মানুষের সেবায় তাৎক্ষণিক এগিয়ে আসার ও প্রবাসীদেরকে পরিবার দুটোর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান করার জন্য তিনি তাঁর মামা


জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঈদ ফারূককে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। মানব সেবার এই মহৎ কাজটি যথাযত ভাবে আন্জাম দেয়ার জন্য ইমাম কাজী কায়্যূম হেক্সাস-জুড়ীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন