মেডিক্যালে চান্স পেলেন জুড়ীরসময়ের মাহি



নিজস্ব প্রতিবেদক:

সরকারি-বেসরকারি মেডিকেল কলেজে ২০২২-২৩ শিক্ষাবর্ষের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মেডিকেলে ভর্তির সুযোগ পেলেন জুড়ীরসময়ের নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহ আল মাহি আজিজি। 

রোববার ১২ মার্চ দুপুরে মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফলে ৭২.৫ টেস্ট স্কোর পেয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তির চান্স পায় সে। ভর্তি পরীক্ষায় তার রোল নাম্বার ছিল ৩৮০৯৬৯৮। 

মাহি জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে গোল্ডেন এপ্লাস পেয়ে উত্তীর্ণ হয়। এবং ঢাকা সিটি কলেজ থেকে এইচএসসিতে গোল্ডেন এপ্লাস পায়। এরপর মেডিকেলে ভর্তির জন্য রেটিনা ফার্মগেট শাখায় ভর্তি হয়। তার পিতা মুজিবুর রহমান আজিজি পেশায় একজন ব্যবসায়ী। মাতা ইসমত আরা আক্তার গৃহিণী। তারা ২ ভাই ২ বোন। ভাইদের মধ্যে বড় সে।

মেডিকেলে চান্স পেয়ে আব্দুল্লাহ আল মাহি জুড়ীরসময়ের সাথে প্রতিক্রিয়ায় জানান, তিনি ডাক্তার হয়ে আর্তমানবতার সেবা করতে চান। যাতে মানুষ ডাক্তারের কাছে ভালো সেবা পায়।

মাহি পড়ালেখার পাশাপাশি সাংবাদিকতা করেছেন। সাংবাদিকতা মেডিকেলে চান্স পেতে কোন ধরণের প্রতিবন্ধকতা তৈরি করেছে কি-না? এ প্রশ্নের জবাবে মাহি বলেন, সাংবাদিকতা প্রতিবন্ধকতা তো তৈরি করেইনি, বরং নতুন অনেক কিছু শিখতে সহায়তা করেছে। এবং অনেক কিছু জানার সুযোগ হয়েছে।

জুড়ীরসময়ের সম্পাদক আশরাফ আলী এক প্রতিক্রিয়ায় জানান, মাহি অনেক মেধাবী একজন শিক্ষার্থী। সে বরাবরই পড়ালেখায় ভালো ফলাফল করে আসছে। পড়ালেখার পাশাপাশি সে জুড়ীরসময়ে লেখালেখি করত। ভালো লিখতে পারত সে। তার মতো একজন মেধাবী শিক্ষার্থী মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় জুড়ীরসময় পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।

জুড়ীরসময়/ডেস্ক/এএ