কুলাউড়ায় ইংরেজি শিক্ষায় দক্ষ করতে রফিক’স সেন্টারের উদ্বোধন

কুলাউড়ায় ইংরেজি শিক্ষায় দক্ষ করতে রফিক’স সেন্টারের উদ্বোধন


বিশেষ প্রতিবেদক::

কুলাউড়ায় ব্রিটিশ কাউন্সিল ও রেজিস্টার্ড পার্টনার এবং ইংরেজি ভাষা শিক্ষা ও কম্পিউটার ট্রেনিং সেন্টার রফিক’স এর উদ্বোধন করা হয়েছে।


শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে শহরের স্টেশন রোডের ইস্টার্ন শপিং কমপ্লেক্সের ৩য় তলায় এ সেন্টারের উদ্বোধন করা হয়।


রফিক’স সেন্টারের সত্ত্বাধিকারী রফিক সুমনের সভাপতিত্বে ও সেন্টারের নির্বাহী সদস্য এ আজিম শাওনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ। বক্তব্যে তিনি আন্তর্জাতিক পর্যায়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে ইংরেজি ও কম্পিউটার শিক্ষার কোনো বিকল্প নেই মন্তব্য করে রফিক’স সেন্টারের উত্তরোত্তর সফলতা কামনা করেন।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সম্পাদক আতিকুর রহমান আখই, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, পৌর কাউন্সিলর জহিরুল ইসলাম খান, অধ্যক্ষ ফয়জুর রহমান ছুরুক, জুড়ী ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার সম্পাদক আব্দুল আজিজ, ব্যবসায়ী রউফ উর রাজা প্রমুখ।


জানা যায়, দীর্ঘ একযুগের দক্ষ ও জনপ্রিয় শিক্ষক রফিক সুমনের হাত ধরে শুরু হয় রফিক’স এর যাত্রা। দেশের বিভিন্ন অঞ্চলে এই যাত্রার পাশাপাশি কুলাউড়ার প্রত্যন্ত অঞ্চলে শিক্ষা সেবা পৌঁছে দিতে চায় রফিক'স।


রফিক’স সেন্টারের সত্ত্বাধিকারী রফিক সুমন জানান, এই সেন্টারে স্পোকেন ইংলিশ, আইইএলটিএস, কিডস ইংলিশ ও কম্পিউটার শিক্ষা দেওয়া হবে। আগামী পাঁচবছরে একলক্ষ শিক্ষার্থীদের ইংরেজি ও কম্পিউটার শিক্ষায় দক্ষ করা হবে বলেও জানান তিনি।


জুড়ীরসময়/অনি/হোসাইন