৩৭ তরুণের অংশগ্রহণে জুড়ীতে বিজয় ম্যারাথন



নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজার জেলার জুড়ীতে ৩৭ তরুণের অংশগ্রহণে বিজয় ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। বিজয় দিবসকে কেন্দ্র করে জুড়ীর একদল স্থানীয় তরুণ এই দৌঁড় প্রতিযোগিতার আয়োজন করেন। 

শনিবার সকাল আটটার দিকে জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের মাঠ থেকে প্রতিযোগিতা শুরু হয়। মাঠের সামনে দিয়ে গেছে জুড়ী-লাঠিটিলা সড়ক। অংশগ্রহণকারীরা প্রায় পাঁচ কিলোমিটার দূরে অবস্থিত গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ের সামনে গিয়ে পুনরায় দৌঁড়ে মাঠে ফিরেন।    

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন তারেক রহমান। দ্বিতীয় স্থান অর্জনকারী সামছুল ইসলাম। আর তৃতীয় স্থান অর্জনকারী দুবাইপ্রবাসী তরুণ মো. হাবিব। 

পরে আয়োজকদের পক্ষ থেকে পুরস্কার হিসেবে প্রথম স্থান অর্জনকারীকে নগদ পাঁচ হাজার, দ্বিতীয় স্থান অর্জনকারীকে তিন হাজার এবং তৃতীয় স্থান অর্জনকারীর হাতে নগদ দুই হাজার টাকা তুলে দেওয়া হয়। এ ছাড়া দৌঁড়ে অংশ নেওয়া আরও ১০ জন তরুণকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

এতে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির অন্যান্য সদস্য অর্গানাইজার তানভির মাহতাব ভূঁইয়া স্পন্দন, মডারেটর প্রমিত দে, প্রান্ত দেব নাথ, সাব্বির হোসেন, জামিল, মাহদী, রাফি, সানজু ও সালমান।

প্রতিযোগিতার আয়োজকরা বলেন  মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত দেশ গঠনে বিজয় দিবস উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। দ্বিতীয় বারের এবছর আমরা আয়োজন করেছি। পাশাপাশি আগামীতে আরও সুন্দরভাবে ম্যারাথন আয়োজন করতে আপনাদের সহযোগীতা চাচ্ছি।

জুড়ীরসময়/মাহি/এএ