শুরু হচ্ছে ‘জুড়ীরসময়’ ইমরান ট্রাভেলস নিবেদিত কুইজ প্রতিযোগীতা


 

নিজস্ব প্রতিবেদক:

জুড়ীরসময় অনলাইন নিউজ পোর্টালের আয়োজনে শুরু হচ্ছে মাসব্যাপী ইমরান ট্রাভেলস নিবেদিত অনলাইন কুইজ প্রতিযোগীতা। শুক্রবার (১৬ ডিসেম্বর) থেকে জুড়ীরসময়ের বর্ষপূর্তি ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে অনলাইন কুইজ প্রতিযোগীতার কার্যক্রম শুরু হবে।

অনলাইন কুইজ প্রতিযোগীতার স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে রয়েছে জুড়ীর সুপরিচিত প্রতিষ্ঠান ইমরান ট্রাভেলস। এটির স্বত্বাধীকারী জুড়ীর সাংবাদিক অঙ্গনের পরিচিত ব্যক্তিত্ব ইমরানুল ইসলাম। প্রতিষ্ঠানটি বিভিন্ন দেশের ভিসা প্রসেসিং, বিমানের টিকেট, ম্যানপাওয়ার, ভিজিট ভিসা, পাসপোর্ট ও হজ্জ এবং ওমরা প্যাকেজ নিয়ে কাজ করছে। এছাড়াও বিভিন্ন ধরণের ভ্রমণ বিষয়ক সেবা নিতে প্রতিষ্ঠানটিতে যোগোযোগ করতে পারেন। যোগাযোগের ঠিকানা, ইমরান ট্রাভেলস, চৌধুরী মার্কেট, বিজিবি ক্যাম্প সংলগ্ন, জুড়ী। মোবাইল: ০১৭৩২-৭৬৮২০৭।

নিম্নে ইমরান ট্রাভেলস নিবেদিত অনলাইন কুইজ প্রতিযোগীতার নিয়মাবলী তুলে ধরা হল।

১। বাংলাদেশের যে কোনো জায়গা থেকে আগ্রহী যে কেউ এ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

২। একজন একাধিকবার জুড়ীরসময়ের অফিসিয়াল ফেসবুক পেইজের পোস্টে কমেন্ট করে উত্তর দিতে পারবেন। (উল্লেখ্য জুড়ীরসময়ের অফিসিয়াল ফেসবুক পেইজ ব্যতীত অন্য কোন গ্রুপে উত্তর লিখে দিলে গ্রহণযোগ্য হবে না)

৩। উত্তরের সাথে নিজের পুরো নাম, ঠিকানা ও মোবাইল নম্বর লিখতে হবে।

৪। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে।

৫। সঠিক উত্তর প্রদানকারীদের মধ্য থেকে প্রতিদিন ১ জনকে, মাসে ৩০ জনকে নির্বাচিত করা হবে।

৬। দৈনিক বিজয়ীদের প্রত্যেকেকে মোবাইল ফোনে যোগাযোগ করে প্রাইজ পৌঁছে দেওয়া হবে।

৭। মাস শেষে সর্বাধিক বিজয়ীদের মধ্য থেকে ১ জনকে প্রাইজবন্ডের সাথে জুড়ীরসময়ের সম্পাদক স্বাক্ষরিত একটি সনদপত্র প্রদান করা হবে।

৮। কুইজ প্রতিযোগিতায় জুড়ীরসময়ের সঙ্গে সংশ্লিষ্ট কেউ অংশগ্রহণ করতে পারবেন না।

৯। প্রতিযোগিতা পরিচালনা, ফলাফল ও পুরস্কারসংক্রান্ত যেকোনো বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।

এবিষয়ে জুড়ীরসময় অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক আশরাফ আলী বলেন, বর্তমানে অনলাইনে অধিকাংশ সময় ব্যয় করে থাকে দেশের মানুষ। তাদেরকে অনলাইনে কুইজ প্রতিযোগীতার মাধ্যমে কিছু সময় পাঠ্যভাসের মধ্যে রাখা যাবে।

তিনি বলেন, ডিসেম্বর মাসে মাধ্যমিক বিদ্যালয়গুলোতে পরীক্ষা শেষ হয়েছে। এসময় শিক্ষার্থীরা যাতে অনলাইনের এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। মূলত তাদেরকেই ব্যস্ত রাখতে এই প্রতিযোগীতার আয়োজন করেছে টিম জুড়ীরসময়।

জুড়ীরসময়/ডেস্ক/এএ