জুড়ীতে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 

জুড়ীতে  কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার কম্ফোর্ট আইএলটিএস একাডেমি এর আয়োজনে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

শনিবার  (১০ সেপ্টেম্বর ) জুড়ী লন্ডন প্লাজার  কম্ফোর্ট আইএলটিএস একাডেমির অফিসে মোঃ আদনান আহমদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা লিয়াকত আলী খান, মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ ইসহাক আলী, ফুলতলা শাহ নিমাত্রা কলেজের অধ্যক্ষ সাইফ উদ্দিন, বাছিরপুর কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  সাইফুল ইসলাম, তায়েফ আহমদ ও  সাব্বির আহমদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ জাহিদুল ইসলাম।

প্রতিযোগীতায় জুড়ী উপজেলার প্রায় ২৫টি  শিক্ষা প্রতিষ্টান হতে ১ হাজার ৮০০ শিক্ষার্থী অংশ নেয়। এদের মধ্যে ১ম, ২য়, ৩য়, সহ মোট ২৫ জনকে ক্রেস্ট ও সার্টিফিকেট  বিতরণ করা হয়। প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার ছিল ল্যাপটপ ক্রেস্ট ও সার্টিফিকেট।  দ্বিতীয়  পুরষ্কার ছিল টেবিল ফ্যান,  ক্রেস্ট ও সার্টিফিকেট। এবং তৃতীয়  পুরুষ্কার টেবিল ফ্যান (ছোট) ক্রেস্ট ও সার্টিফিকেট।

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে ফুলতলা শাহ নিমাত্রা কলেজের নুসরাত জাহান নিহা, দ্বিতীয় স্থান অর্জন করে নিরোদ বিহারী স্কুলের মলয় দাশ এবং  তৃতীয় স্থান অর্জন করে হাজী ইনজাদ আলী স্কুলের মাসুদা আক্তার তারিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের পরিচালক মোঃ জাকারিয়া মাহমুদ।

জুড়ীরসময়/মুজাহিদ/হোসাইন