জুড়ীতে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

জুড়ীতে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত


বিশেষ প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ আগস্ট) উপজেলার ফুলতলা  ও সাগরনাল ইউনিয়নে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সাগরনাল  ও ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  মৌলভীবাজার -১ আসনের সংসদ সদস্য প্রার্থী জেলা বিএনপির সহ- সভাপতি নাছির উদ্দিন আহমেদ মিঠু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাসুম রেজা, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত, সহ-সভাপতি লিয়াকত আলী, সহ সভাপতি এম এ মোহাইমিন শামীম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফখরুল ইসলাম শামীম,  উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আসকর, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, উপজেলা কৃষক দলের সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তুলা, উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি আব্দুল গনি, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোস্তাকিম আহমদ, উপজেলা তাতী দলের সভাপতি মনির আলী, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও এসময়  উপজেলা  ও স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভাশেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন আহমেদ মিঠু বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম দিন দিন বেড়েই চলেছে। এতে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা হাতের নাগালের বাইরে চলে গেছে। দেশে জবাবদিহিতা মূলক সরকার না থাকায় এমনটা হয়েছে।

তিনি আরও বলেন, এবার আগের মত আর নির্বাচন হতে দেওয়া হবে না। আন্দোলনের মাধ্যমে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। জনগণের সরকার প্রতিষ্ঠা সংগ্রামে ঐক্যবদ্ধ হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

জুড়ীরসময়/এমই/সাইফ