প্রেসিডেন্টস্ স্কাউট এ্যাওয়ার্ড পেলেন জুড়ীর ৪ জন

নিজস্ব প্রতিবেদক::

২০১৯ সালে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড এর জন্য জুড়ী উপজেলার চারজন সহ মৌলভীবাজার জেলার ৫জন স্কাউট চুড়ান্তভাবে মনোনীত হয়ে এ্যাওয়ার্ড প্রাপ্ত হয়েছেন। 

এ্যাওয়ার্ড প্রাপ্ত ৫ জনের ৪ জনই জুড়ী উপজেলার এবং ১জন মৌলভীবাজার সদর উপজেলার। 

গত ২৭ই জুন বুধবার মনোনীত স্কাউটদের রাজধানীর চীন-মৈত্রী সম্মেলন কেন্দ্রে এ্যাওয়ার্ড ও সনদপত্র দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ চৌধুরী। 

জুড়ী উপজেলা থেকে এ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের স্কাউট আব্দুল্লাহ আল মাহি, প্রাঞ্জল দাস ও সুপ্রিয়া সূত্রধর ঐশী এবং জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের স্কাউট মোস্তাফিজুর রহমান এবং সদর উপজেলা থেকে  মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের স্কাউট মো: আব্দুল্লাহ মেহবুব খান 

প্রসঙ্গত উল্লেখ্য যে, জেলা, আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে লিখিত, মৌখিক, ব্যবহারিক ও সাঁতার পরীক্ষা দিয়ে বাংলাদেশ স্কাউটস্ কর্তৃক নির্ধারিত কার্যক্রম সম্পন্ন করে স্কাউট পর্যায়ের সর্বোচ্চ এই এ্যাওয়ার্ড অর্জন করতে হয়। 

পাঁচজন স্কাউট সদস্যই তাদের এই কৃতিত্বের জন্য ইউনিট লিডার,প্রধান শিক্ষক এবং উপজলা স্কাউটস্ এর কমিশনার ও সম্পাদক মহোদয় এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সবার কাছে বাকি জীবনও স্কাউটিং এর সাথে সম্পৃক্ত থেকে যেন স্কাউটের আদর্শকে ধারণ করতে পারেন এই দোয়া চেয়েছেন।



জুড়ীরসময়/ডেস্ক/সাইফ