জুড়ীতে সাপের কামড়ে আহত নারী

 


নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের জুড়ীতে সাপের কামড়ে মাজেদা বেগম (৩০) নামে এক  নারী আহত হয়েছেন। 

মঙ্গলবার (২১ জুন) রাত ৮ টার সময় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের জাঙ্গীরাই চৌমুহনীতে এ ঘটনাটি ঘটে। আহত মহিলা ফার্নিচার ব্যবসায়ী খোকন আহমদের স্ত্রী। 

জানা যায়, বন্যার পানি বাড়ীতে উঠায় ফার্নিচার ব্যবসায়ী খোকন আহমদ স্ত্রী সন্তানদের নিয়ে উপজেলার  চৌমুহনীতে নিজ দোকানের গোডাউনে উঠেন। ঘটনার সময় গোডাউনের লাকড়ীর নিচে লুকিয়ে থাকা সাপের কামড়ে তিনি আহত হন। পরে তাঁকে উদ্ধার করে পরিবারের লোকজন মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানে‌ থেকে চিকিৎসা নিয়ে বাড়ীতে ফিরেছেন।

মাজেদা বেগমের স্বামী খোকন আহমদ বলেন, সাপে কামড় দেওয়ার পর আমার স্ত্রীকে নিয়ে  মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাই। চিকিৎসা শেষে তাকে বাড়ীতে নিয়ে এসেছি। বর্তমানে সুস্থ আছেন।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী সফিক আহমদ বলেন, ঘটনার খবর পেয়ে এলাকাবাসী গিয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং সাপটিকে উৎসুক জনতা পিটিয়ে মেরে ফেলে। কামড় দেওয়া সাপটি একটি দুধরাজ সাপ এবং প্রায় সাড়ে তিন হাত লম্বা। 

মৌলভীবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক  ডা. মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাপের কামড়ে আহত নারীকে চিকিৎসা শেষে বাড়ীতে পাঠানো হয়েছে।

জুড়ীরসময়/ডেস্ক/এএ