আ.লীগের ধর্মীয় বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হলেন জুড়ীর জহিরুল

 


নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন জুড়ীর জহিরুল ইসলাম।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী স্বাক্ষরিত প্যাডে এই দায়িত্ব পান তিনি। 

প্যাডে উল্লেখ করা হয়, আপনি আপনার মেধা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সামগ্রিক উন্নয়নে আপনি আপনার যথাযথ ভূমিকা রাখবেন। এবং সংগঠনকে আরও শক্তিশালী করতে সর্বাত্নক চেষ্টা করবেন।

জহিরুল ইসলাম ১৯৯৩ সালে জুড়ী সরকারি মডেল হাই স্কুল ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৯৫ সালে জাফরনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, জুড়ী কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা কমিটির সদস্য, জুড়ী রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি, জাতীয় শিশু কিশোর পরিষদ কুলাউড়া শাখার সাবেক সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

জহিরুল ইসলাম ১৯৯৪ সালে জুড়ী সরকারি মডেল হাই স্কুল থেকে এসএসসি ও ১৯৯৬ সালে জুড়ী কলেজ থেকে এইচএসসি পাশ করেন। 

তিনি সিলেট মদনমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে একাউন্টিং অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে সিলেট কমার্স কলেজে একাউন্টিংয়ের প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্যে গমন করে সেখানে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। এবং সেখানে তিনি  আওয়ামীলীগের রাজনীতিতে সরব রয়েছেন। 

জহিরুল ইসলামের বাড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কামিনীগঞ্জ বাজারে। ব্যক্তিগত জীবনে বিদেশের মাটিতে শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন এই রাজনীতিবীদ। তিনি  দুই ছেলে ও দুই মেয়ের জনক।

জুড়ীরসময়/ডেস্ক/এএ