ডাক্তার হয়ে গ্রামের অসহায় মানুষের সেবা করতে চান শাম্মী

ডাক্তার হয়ে গ্রামের অসহায় মানুষের সেবা করতে চান শাম্মী


বিশেষ প্রতিবেদক::

সিলেট সরকারি মহিলা কলেজ থেকে এবারের এইচএসসির ফলাফলে গোল্ডেন জিপিএ ফাইভ পেয়েছে এফএআর চৌধুরী শাম্মী। তিনি ২০১৯ সালে এসএসসি ও ২০১৬ সালে জেএসসি পরীক্ষায় সিলেট ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল।

এছাড়াও তিনি ২০১৩ সালের  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার পশ্চিম মুড়িয়াউক চৌধুরী আজিমউদ্দিন  সরকারি  সরকারি প্রাথমিক বিদ্যালয় জিপিএ ফাইভ পেয়েছিল।

শাম্মী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়িয়াউক (চৌধুরী বাড়ী) গ্রামের বাসিন্দা পুলিশ অফিসার (এসআই) মোঃ  হারুন- অর- রশিদ চৌধুরী ও মিনু রশিদ চৌধুরীর কন্যা এবং হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহির মিয়া চৌধুরী ও অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার আলহাজ্ব আলতাফ মিয়া চৌধুরীর নাতনী।

জুড়ী থানার সাবেক এসআই (বর্তমানে কমলগঞ্জে কর্মরত)  মোঃ হারুন- অর- রশিদ চৌধুরী বলেন, এইচএসসিতে  গােল্ডেন জিপিএ-৫ পেতে আমার মেয়ে অনেক কষ্ট করেছে। মেয়ের ভালো ফলাফলে আমরা খুশি। সবাই মেয়ের জন্য দোয়া করবেন।

আলাপকালে এফএআর চৌধুরী শাম্মী বলেন, এ সাফল্যের পিছনে আমার  পিতা-মাতা ও শিক্ষক-শিক্ষিকার অবদান রয়েছে। এ সময় তিনি আরও বলেন,  ভবিষ্যতে ডাক্তার হয়ে গ্রামের অসহায় হতদরিদ্র মানুষের সেবা করতে চাই।

জুড়ীরসময়/এমই/সাইফ