জুড়ী থেকে অপহরণ হওয়া যুবকের পালিয়ে আসার রোমাঞ্চকর গল্প

জুড়ী থেকে অপহরণ হওয়া যুবকের পালিয়ে আসার রোমাঞ্চকর গল্প


বিশেষ প্রতিবেদক::

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর অপহরণকারীদের হাত থেকে পালিয়ে  আসলেন এক যুবক। 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বাড়ীতে ফিরে আসেন উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাও গ্রামের নুর মিয়ার ছেলে  ফল ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন (৩০)।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারি রাতে দোকান থেকে বাড়ীতে আসার পথে  নিখোঁজ হয় এ ব্যবসায়ী। খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে ২১ ফেব্রুয়ারি জুড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। 

অপহরণকারীদের হাত থেকে পালিয়ে আসা আলাউদ্দিন জানান, ১৯ তারিখ উপজেলার কন্টিনালা ব্রীজে রাত আনুমানিক ১০ টা ৪৫ মিনিটে আমার সামনে হঠাৎ একটি হাইএস গাড়ী এসে থামে। কিছু বুঝে ওঠার আগেই গাড়ি থেকে দু'জন লোক নেমে আমার মুখে রুমাল চেপে ধরে। এরপর থেকে আমি আর কিছু বলতে পারিনি। যখন জ্ঞান ফিরে তখন আমি দেখি একটি অন্ধকার রুমে আছি। এরপর যতবার অপহরণকারীদের কাছে আমাকে ছেড়ে দেওয়ার আকুতি জানিয়েছি ততোবারই তারা আমাকে ইনজেকশন দিয়ে অজ্ঞান করে রেখেছে। গতরাত ৪.৩০ মিনিটে হঠাৎ জ্ঞান ফিরে দেখি আটককৃত রুমের দরজা ও  মেইন গেট খোলা। এরপর এখান থেকে দুই কিলোমিটার হেঁটে এক সিএনজি ড্রাইভারের মাধ্যমে বাড়ি থেকে টাকা নিয়ে ঢাকা যাই। পরে সকালে ঢাকা থেকে পারাবত ট্রেনের বাড়িতে আসি। 

আলা উদ্দিনের বড় ভাই হেলাল মিয়া বলেন, সব কিছুর পরে আমার ভাইকে ফিরে পেয়ে আমরা খুশি। এ ব্যাপারে আমরা থানায় একটি অভিযোগ দায়ের করব। 

এ বিষয়ে জুড়ী থানার এসআই আব্দুল মান্নান বলেন, নিখোঁজের পর ব্যবসায়ী আলাউদ্দিনের  বাড়িতে ফিরে আসার খবর আমরা পেয়েছি। তাকে আপাতত চিকিৎসা নিয়ে পরে থানায় যোগাযোগ করতে বলা হয়েছে। এ বিষয়ে আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

জুড়ীরসময়/মনিরুল/সাইফ