প্রধানমন্ত্রীর প্রতিনিধি কাদির ভাই: এস এম জাকির

প্রধানমন্ত্রীর প্রতিনিধি কাদির ভাই: এস এম জাকির


নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারের জুড়ীর ২নং পুর্ব জুড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদিরের সমর্থনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহমত আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ মোয়াজ্জেম রুবেলের সঞ্চালনায় বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

জাকির তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন চলছে। সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পূর্বজুড়ি ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আব্দুল কাদিরকে জয়ী করতে হবে।

তিনি উপস্থিতিদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে অনুরোধ করছি, উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে ১১ নভেম্বর নৌকাকে বিজয়ী করে আপনাদের সন্তান হিসেবে আমার মুখকে উজ্জ্বল করবেন। তাহলেই আজকের উঠান বৈঠক সার্থক হবে।

কাদির ভাই আমাদের পরিবেশ মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিন চাচার খুব কাছের মানুষ, আপনাদের অনেকের অনেক কিছু প্রয়োজন হয় আমাদের পূর্বজুড়ী ইউনিয়নের রাস্তাঘাটসহ বিভিন্ন আর্থিক সহায়তার প্রয়োজন হলে টাকায় যা হবে না কাদির ভাই ফোন দিয়ে তা করে দিতে পারবেন।

বৈঠকে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রিংকু রঞ্জন দাস, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম,

তথ্য ও গবেষণা সম্পাদক কিশোর রায় চৌধরী মনি, পূর্বজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম মঈন, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, সধারণ সম্পাদক শেখরুল ইসলাম, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

এসময় জাকির আরও বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনা আমাদের তৃণমূলের উন্নয়নের জন্য তিনি বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, এবং চা শ্রমিকদের জন্য যে ভাতার ব্যবস্থা রয়েছে এগুলো যথাযথ ভাবে তৃণমূলের যে প্রতিনিধি তার প্রতিনিধির মাধ্যমে তিনি আপনাদের কাছে পৌঁছে দিতে চান। অর্থাৎ কেউ যেন তার এই ভাতা পাওয়া থেকে বঞ্চিত না হয় এর জন্য তিনি নিজের প্রতিনিধি কাদির ভাইকে মনোনীত করেছেন।

আমি আশা করি আপনারা ১১ নভেম্বর কাদির ভাই কে নির্বাচিত করে জননেত্রীর প্রতিনিধি এই এলাকায় নির্বাচন করবেন. তাকে বিজয়ী করে বিজয়ী মিছিলে আমরা আবারও একত্রিত হবো ইনশাআল্লাহ।

জুড়ীরসময়/আবিদ/এস