"সময়" নিয়ে দর্শকমহলের প্রতিক্রিয়া

"সময়" নিয়ে দর্শকমহলের প্রতিক্রিয়া


বিনোদন ডেস্ক ::

যুবসমাজকে মাদকের কোরালগ্রাস থেকে আলোর পথে ফেরানোর এক প্রয়াস ছিলো "সময়"। মিউজিক ভিডিও কিংবা অডিও, উভয়েই তুলে ধরা হয়েছিলো মাদকের নির্মম পরিণতি। অত্যন্ত হৃদয় বিদারক এই গানে দর্শকের প্রতিক্রিয়া ছিলো চোখে পড়ার মতো কারণ বেশীরভাগ দর্শকই পুরো মিউজিক ভিডিও দেখে এক মুহুর্তের জন্য থমকে গিয়েছিলেন।

"সময়" শিরোনামের এই গানের স্রষ্টা B. Monk গান মুক্তির আগে থেকেই একটা জিনিস বারবার বলে আসছেন, "এটি আমি গান বানাই নি; সমাজের সচেতন নাগরিক হিসেবে দায়িত্বটুকু পালন করার চেষ্টা করেছি মাত্র কারণ মাদক একটি দেশ ও জাতি কিংবা একজন সুস্থ মানুষ ও তার পরিবারকে মুহুর্তেই ভেঙ্গে ফেলতে পারে। আমি মনে করি একটি জনগোষ্টী নিয়ে সুদূরপ্রসারী চিন্তার স্তম্ভ হিসেবে কাজ করে ঐ গোষ্ঠীর যুবসম্প্রদায় কিন্তু তারাই যদি নেশার জালে পথভ্রষ্ট থাকে তাহলে কোনোভাবেই সেই জনগোষ্ঠী নিয়ে মাথা তুলে দাঁড়ানো সম্ভব না" ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে "সময়" গানের মিউজিক ভিডিও নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে এবং বিভিন্ন জন ভিন্ন ভিন্ন মতামত পোষণ করছেন। ইউটিউব, ফেসবুক ছাড়াও B. Monk এর ইনবক্স থেকে নেয়া কিছু প্রতিক্রিয়া নিম্নে তুলে ধরা হলো -

নাম প্রকাশে অনিচ্ছুক একজন শ্রোতা বলেন, বাস্তব জীবনের সাথে অনেকটাই মিলে গেলো। মনে হচ্ছিলো কেউ একজন আমার গল্প হুবহু বলে যাচ্ছে। মাদকের থাবা অনেক ভয়াল। অন্তরের অন্তস্তল থেকে ভালোবাসা এই গানের জন্য। গানের একেকটি কথা চোখের কোণে জল এনে দিয়ে গেলো।

Rahat Tabassum promi বলেন, A beautiful song narrating a sad story of a misguided person...  This song is a  blend of advices to our young generation along with  social concerns... Hope you guys will present many more beautiful songs like this.

Shamrat Jahangir, I couldn't stop crying after watching the video.

Simanto Das বলেন, B Monk ভাই, লিরিক্সগুলা তীরের মতো লাগে বুকে!
বেস্ট ওয়ান! ধন্যবাদ পুরা টিমকে এমন গান উপহার দেয়ার জন্য!

Samrat Vai বলেন, গানটার প্রতিটা লাইন কলিজায় লাগলো। এত সুন্দর একটা গান লেখার জন্য অসংখ্য ধন্যবাদ গায়কদের!

Jhankar Dasgupta বলেন, সত্যি যদি বলি তাহলে কোনো কমেন্ট এই ক্রিয়েশন এ কম পরবে ভাই।  লিজেন্ডরা লিজেন্ডারি বানাইতাছে৷
জুড়ীরসময়/ডেস্ক/এস