মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ১৮৯ জনকে ৪৪ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ১৮৯ জনকে ৪৪ হাজার টাকা জরিমানা -/ জুড়ীরসময়,জুড়ীরসংবাদ,জুড়ী,জুড়ীরআলোচিত,জুড়ীনিউজ,জুড়ী উপজেলার ইউনিয়ন সমূহ,জুড়ী থানা,জুড়ী বাজার,কাশ্মীর টিলা,মৌলভীবাজার সংবাদ,জুড়ী উপজেলার তথ্য,সিলেটের দর্শনীয় স্থান সমূহ,জুড়ী উপজেলা কিসের জন্য বিখ্যাত,রাস্তা,স্টেশন রোড,দূর্ভোগে মানুষ,মৌলভীবাজার,juri,moulvibazar,news,jurirsomoy,jurinews,মারধর,রিকশাচালক,সংবাদ,নিউজ,আলোচিত,করোনা,patakuri,moulvibazar24,অবহেলা,video news,mbnews,www.jurirsomoy.com,বড়লেখা

নিজস্ব প্রতিবেদক::

কোভিভ-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে একযোগে মৌলভীবাজার জেলায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় ১৮৯ জনকে জরিমানা করা হয়।

শনিবার (২৬ জুন) জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান নির্দেশনা অনুযায়ী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা সার্বিক তত্ত্বাবধানে একযোগে জেলার ১০টি পয়েন্ট সকল উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারামতে ১৮৯ জনকে মোট ৪৪ হাজার ৭ শত ৪৫ টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

জেলা সদরে ম্যাজিস্ট্রেটদের মধ্যে উপস্থিত ছিলেন সানজিদা রহমান, আসমা উল হুসনা, মোঃ আরিফুল ইসলাম, মোঃ রুহুল আমিন, মোঃ তানভীর হোসেন, মোঃ রফিকুল ইসলাম, অর্ণব মালাকার, শামীমা আফরোজ, খাদিজা তাহিরা। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করে মৌলভীবাজার জেলা পুলিশ।

জুড়ীরসময়/ডেস্ক/এস