ফ্রান্সে সড়ক দূর্ঘটনায় নিহত রুমেলের দাফন সম্পন্ন

ফ্রান্সে সড়ক দূর্ঘটনায় নিহত রুমেলের দাফন সম্পন্ন

বিশেষ প্রতিবেদক::

ফ্রান্সে ট্যাংকলরী চাপায় নিহত জুড়ী উপজেলার ফজলুল হক রুমেলের দাফন সম্পন্ন হয়েছে।

রোববার (১৬ মে) বিকেল সাড়ে ৫টায় জুড়ীর বিশ্বনাথপুর ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে স্থানীয় মনতৈল (বজিটিলা) গোরস্তানে তার লাশ দাফন করা হয়।

এর আগে রোববার ভোরে রুমেলের লাশ ঢাকায় হযরত শাহজালাল (রঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে আসে। দুপুর দুইটায় লাশ গ্রামের বাড়িতে এসে পৌঁছলে এক নজর দেখার জন্য শতশত মানুষ বাড়িতে ভিড় করেন। এ সময় পুরো এলাকাটি শোকে মুহ্যমান হয়ে পড়ে।

জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কালিনগর গ্রামের বাসিন্দা আব্দুস সহিদের প্রথম পুত্র ফ্রান্স প্রবাসী ফজলুল হক রুমেল (৩৭) গত ০৪ মে ২১ মঙ্গলবার ফ্রান্সের প্যারিস-১৮ এলাকায় স্থানীয় সময় দুপুর দুইটা ৯ মিনিট ও বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় উবার (মোটর সাইকেল) চালনাকালে একটি ট্যাংকলরী তাকে চাপা দেয়। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখানে বসবাসরত জুড়ীবাসীদের সার্বিক সহযোগিতায় আইনি প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার জানাজার নামাজ শেষে রুমেলের লাশ দেশে পাঠানো হয়।

উল্লেখ্য, রুমেল ২০০৯ সালে স্টুডেন্ট ভিসায় যুক্তরাজ্য যায়। পরে সেখান থেকে ইতালি গিয়ে সেখানকার নাগরিকত্ব গ্রহণ করে। সেখান থেকে পরে ফ্রান্স পাড়ি দিয়ে স্থায়ী ভাবে বসবাস শুরু করে। রুমেল সেখানে ব্যবসা করলেও করোনা পরিস্থিতিতে ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় উবার-এ কাজ শুরু করে। মৃত্যুকালে রুমেল মা, বাবা, ২ ভাই, ৩ বোন, স্ত্রী ও ৪ বছর বয়সের এক কন্যা সন্তান রেখে যায়।

জুড়ীরসময়/এমএল/এস