কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ রিপোর্টার:: 

মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরে পিকআপভ্যানের চাপায় নিজাম মিয়া (৫৫) নামে এক সিএনজি অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার ২৫ মার্চ ভোর সাড়ে ৫টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহত নিজাম মিয়া উপজেলার কাদিপুর ইউনিয়নের চাঁতলগাঁও গ্রামের মৃত আমীর আলীর পুত্র। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের চালক নিজাম মিয়া গাড়ির সিরিয়াল নিয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে স্টেশন চৌমুহনীতে সিএনজি অটোরিক্সাটি ঘুরাচ্ছিলেন। এমন সময় জুড়ী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি টাটা পিক আপভ্যান (মৌলভীবাজার-ন-১১-০২১৭) সিএনজি অটোরিক্সাটিকে (মৌলভীবাজার-থ-১২-১৩২৩) চাপা দিয়ে চলে যায়। 

এসময় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে থাকা চালকরা গুরতর আহত অবস্থায় নিজামকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার দায়িত্বরত ডাক্তার নিজামকে মৃত ঘোষণা করেন। 

ঘটনার প্রত্যক্ষদর্শী কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের চালক সেলিম মিয়া ও লুৎফুর মিয়া জানান, ‘সকালে স্ট্যান্ডের সিরিয়াল নিয়ে নিজাম মিয়া সিএনজি অটোরিক্সাটি ঘুরাতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির পিক আপভ্যানটি চৌমুহনীতে নিজামের অটোরিক্সাটিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া চেষ্টা করে। শহরের দক্ষিণবাজারের সিএনজি অটোরিক্সার চালকরা সড়কে ব্যাড়িকেড দিয়ে পিক আপভ্যান ও এর চালককে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। 


এ বিষয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, ‘ঘাতক পিকআপভ্যান ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সাটি থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। চালকও থানায় আটক রয়েছে। 


জুড়ীরসময়/ডেস্ক/এস