স্বাধীনতা দিবস উপলক্ষে বড়লেখায় ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজার জেলার বড়লেখায় ইটাউরী হ্যাল্পিং হ্যান্ড ইউকে এর উদ্যোগে ও বন্ধুসংঘ ইটাউরীর সহযোগীতায় এবং আইশা হেল্প ও রিমোট মেডিকেল রিলিফ প্রজেক্ট এর যৌথ ব্যবস্থাপনায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্থানীয় ইটাউরী মহিলা আলীম মাদ্রাসায় দিনব্যাপী ২শতাধিক দরিদ্র মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্য ঔষধ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠান শেষে ইটাউরী হেল্পিং হ্যান্ড, ইউকে ও বন্ধুসংঘ ইটাউরীর পক্ষ থেকে আইশা হেল্প সংস্থা-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসা প্রদান করেন ডা. আজগর হোসেন। এছাড়াও স্থানীয় স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন। 


বন্ধুসংঘের উপদেষ্টা মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় হাজী আব্দুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইশা হেল্প এর প্রতিনিধি যুক্তরাজ্য প্রবাসী মোঃ জিল্লুর মিয়া।

আইশা হেল্প এর প্রতিনিধি যুক্তরাজ্য প্রবাসী মোঃ জিল্লুর মিয়া বলেন, আগামীতে আমরা এ অঞ্চলের দরিদ্র মানুষের জন্য নিয়মিত মেডিকেল ক্যাম্প করতে আগ্রহী এবং এ ধরনের কাজে নিজেদের সম্পৃক্ত করতে পেরে অনেক আনন্দিত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইটাউরী মহিলা আলীম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আহাদ খাঁন, ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনাম উদ্দিন, রিমোট মেডিকেল রিলিফ প্রজেক্টের সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মিসবাহুল হক মিনু, সৈয়দ আব্দুর রহিম, আহমদ সিদ্দিক সাইরাস, ইউপি সদস্য মোঃ সাজু আহমদ, মোস্তফা উদ্দিন মাখন, সৈয়দ ছালিক আহমদ,ইব্রাহিম আলী,বন্ধু সংঘের সভাপতি আছাদ উদ্দিন, সাধারন সম্পাদক মারুফ আহমদ, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ, প্রচার সম্পাদক নাহিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জুড়ীর সময়/ডেস্ক/এম