জুড়ীতে নারীকে পেটানোর ভিডিও ভাইরাল


নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে এক নারীকে পিটিয়ে আহত করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। মারধরের শিকার নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
ঘটনাটি শুক্রবার (২৬ মার্চ) সকালে উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামে ঘটেছে। এঘটনায় ৬ জনের নামোল্লেখসহ আরও কয়েকজনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেছেন আহত নারীর ভাই আব্দুল হান্নান।

জুড়ীর সময়কে বিষয়টি নিশ্চিত করেছেন জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ।

ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সীমানায় পিলার দেওয়ার জন্য গর্ত করছেন। গর্ত করারত ঐ ব্যক্তিকে বাঁধা দিচ্ছেন এক মহিলা। এসময় তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। ঐ অবস্থায় মহিলার পাশে থাকা আরেক ব্যক্তি বাঁশ জাতীয় কোন একটি জিনিষ দিয়ে তাকে আক্রমণ করেন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়।

আহত নারীর ভাই আব্দুল হান্নান জানান, সকালে তার বোন কুলসুমা বেগম (৪৭) বাড়ির পাশে পৈতৃক সম্পত্তি দেখতে যান। সেখানে গেলে তাদের মামাতো ভাই শামীম আহমদ ও শাহীন আহমদ ঐ জায়গা তাদের বলে দাবি করেন। এতে কুলসুমা বাধা দিলে শাহীন আহমদ লাঠি দিয়ে তাকে আঘাত করে মাটিতে ফেলে দেন। বিরোধ জায়গা নিয়ে আদালতে মামলা রয়েছে বলে জানান আব্দুল হান্নান।

এ ব্যাপারে  অভিযুক্ত শামীম আহমদ জানান, এই জায়গা নিয়ে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান বিচার করেছেন। পেটানোর বিষয়ে তিনি বলেন, কুলসুমা সহ তার ভাই আমাদেরকে মেরেছেন। আমরা থানায় অভিযোগ করেছি। আর ছড়িয়ে পড়া ভিডিওটি এডিটিং করা হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী জানান, এ ঘটনায় একটি অভিযোগ এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জুড়ীরসময়/ডেস্ক/এস