মুদির দোকানের আড়ালে গাঁজা বিক্রি করতেন বড়লেখার মেম্বার পদপ্রার্থী

মুদির দোকানের আড়ালে গাঁজা বিক্রি করতেন বড়লেখার মেম্বার পদপ্রার্থী জুড়ীরসময়

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী সোনাহর আলীকে (৪৫) গাঁজাসহ গ্রেফতার করেছে বড়লেখা পুলিশ।

সোমবার (২৩ ফেব্রুয়ারী) রাতে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম দক্ষিনভাগ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়ে।

মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোনাহর আলী উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম দক্ষিনভাগ গ্রামের মৃত অজই আলীর ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোনাহর আলী চিহ্নিত গাঁজা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৬টি মাদকের মামলা বিচারাধীন। উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম দক্ষিনভাগ গ্রামের

নিজ বাড়িতে মুদি দোকান খুলে এর আড়ালে তিনি গাঁজা বিক্রি করেন। একাধিকবার ভ্রাম্যমাণ আদালত ও থানা পুলিশ মাদকসহ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। কিন্ত জেল থেকে বেরিয়ে পুনরায় তিনি গাঁজাসহ বিভিন্ন মাদকের ব্যবসায় জড়িয়ে পড়ে।

সোমবার রাতে গোপন সংবাদে থানার এসআই সুব্রত কুমার দাসের নেতৃত্বে পুলিশ সোনাহর আলীর মুদি দোকানে অভিযান চালায়। এসময় ২১০ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানান, আসন্ন ইউপি নির্বাচনে সোনাহর আলী মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করতে এলাকায় ব্যানার, ফেস্টুন লাগিয়ে রেখেছেন। পাশাপাশি এলাকায় তিনি ব্যাপক প্রচারণাও চালাচ্ছেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, সোনাহর আলী চিহ্নিত গাঁজা ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে। আদালত থেকে জামিন নিয়ে বেরিয়ে তিনি মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জুড়ীরসময়/ডেস্ক/এস