ব্যাংকার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

ব্যাংকার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন জুড়ীরসময়

মৌলভীবাজার প্রতিনিধি::

সিএনজি চালকদের হাতে অগ্রণী ব্যাংকের সিলেট হরিপুর গ্যাস ফিল্ড শাখা’র অফিসার মোঃ শেখ মওদুদ আহমদকে পিঠিয়ে হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে শহরের চৌমুহনী পয়েন্টে মৌলভীবাজার ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

সংগঠনের সভাপতি ও জনতা ব্যাংক মৌলভীবাজার কর্পোরেট শাখার এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার ও শাখা প্রধান মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ খান, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলম, ইউসিবিএল ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট নজরুল ইসলাম, ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক জিয়াবুল আলম, ব্র্যাক ব্যাংকের ম্যানেজার সাইফুল আলম ও খালেদ হোসেন ফরহাদ সহ বিভিন্ন ব্যাংকের শাখা প্রধান ও ব্যাংক কর্মকর্তারা।

বক্তারা বলেন, মওদুদ হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি না হলে কঠোর আন্দোলনে নামবে ব্যাংকাররা। আগামী তে যাতে এধরনের নৃসংশ হত্যাকান্ড না ঘটে এজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।


উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে সিলেট নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। সেখানে চালক নোমান হাছনুরের (২৮) সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয় মওদুদের। তখন হাছনুরসহ সিএনজি অটোরিকশা চালকরা মওদুদ আহমেদকে বেধড়ক মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
 
জুড়ীরসময়/ডেস্ক/এস