সাংবাদিক হত্যার প্রতিবাদে আগামীকাল জুড়ীতে মানববন্ধন

সাংবাদিক হত্যার প্রতিবাদে আগামীকাল জুড়ীতে মানববন্ধন..#জুড়ির_সময়_bangladesh, #জুড়ির_সময়_bd, #জুড়ির_সময়_english, #জুড়ির_সময়_epaper, #জুড়ির_সময়_facebook, #জুড়ির_সময়_hd, #জুড়ির_সময়_live, #জুড়ির_সময়_news, #জুড়ির_সময়_online, #জুড়ির_সময়_tv_live, #জুড়ির_সময়_twitter, #জুড়ির_সময়_wikipedia, #জুড়ির_সময়_youtube, #জুড়ির_সময়_টিভি, #জুড়ীর_সময়_bangladesh, #জুড়ীর_সময়_bd, #জুড়ীর_সময়_english, #জুড়ীর_সময়_epaper, #জুড়ীর_সময়_facebook, #জুড়ীর_সময়_online, #জুড়ীর_সময়_tv, #জুড়ীর_সময়_নিউজ, #জুড়ীর_সময়_সংবাদ, #jorer_somoy, #jurir_somoy_bangla, #jurir_somoy_english, #jurir_somoy_epaper, #jurir_somoy_facebook, #jurir_somoy_fb, #jurir_somoy_kobita, #jurir_somoy_website, #jurir_somoy_wikipedia, #jurir_somoy_youtube, #jurir_shomoy, #jurirsomoy_app, #jurirsomoy_bangla, #jurirsomoy_english,

স্টাফ রিপোর্টার::

কোম্পানীগঞ্জে রাজনৈতিক প্রতিহিংসার শিকার দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তাবাজারের প্রতিনিধি উদীয়মান সাংবাদিক “ বুরহান উদ্দিন মুজাক্কির ” হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামীকাল জুড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়ােজনে করা হয়েছে। 

রবিবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সকালের সময়ের জুড়ী উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম জুড়ীরসময়কে বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, জুড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দের আয়োজনে আগামীকাল ১ মার্চ সােমবার সকাল ১০ টায় উপজেলা চত্তরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়েজন করা হয়েছে। 

মনিরুল আরও বলেন, জুড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিক সহকর্মী ও সচেতন মহলের যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। 

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশও কয়েক রাউন্ড টিয়ারশেল ও শটগানের গুলি ছোড়ে। সংবাদ সংগ্রহ ও ছবি-ভিডিও ধারণ করতে গিয়ে ত্রিমুখী সংঘর্ষের মুখে পড়ে গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কিরসহ কয়েকজন। আশঙ্কজনক অবস্থায় মুজাক্কিরকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিলে ২০ ফেব্রুয়ারি রাত ১০টা ৪৫মিনিটে তার মৃত্যু হয়। 

জুড়ীরসময়/ডেস্ক/এস