কুলাউড়ায় ফরম বাণিজ্যের মূল হোতা সাইফুল ছাত্রদলের কমিটিতে! ক্ষোভ


বিশেষ প্রতিনিধি ::


মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজে ফরম বাণিজ্যের মূল হোতা সাইফুর রহমান সাইফুলকে নবঘোষিত ছাত্রদলের কমিটিতে স্থান দেওয়ায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। নেতাকর্মীরা সাইফুরকে কমিটি থেকে বাদ দিয়ে নতুন কমিটি দেওয়ার জন্য জেলা কমিটির কাছে আহবান জানিয়েছেন।

জানা যায়, কমিটিতে সদস্য সচিব হিসেবে স্থান পাওয়া সাইফুর রহমান সাইফুল ২০১৯ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের কাছ থেকে টাকা আদায় করে তাদের ফরম পূরণ এবং প্রবেশপত্র প্রদানের আশ্বাস দেন। কিন্তু পরবর্তীতে তিনি আর কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ না করায় ৫ শিক্ষার্থীদের ফরম পূরণ হয়নি। শিক্ষাবোর্ড থেকে ওই ৫ শিক্ষার্থীর প্রবেশপত্রও আসেনি। ওই ভুক্তভোগী ৫ শিক্ষার্থীরা হয়রানির শিকার হয়েছিলেন যা তৎকালীন পত্র-পত্রিকায় প্রকাশিত হয় এবং সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয় গণমাধ্যমের তথ্যানুসারে ভুক্তভোগি শিক্ষার্থীরা হলেন- কুলাউড়া সরকারি কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী জামিল হাসান, দেলোয়ার হোসেন, প্রিয়াংকা চন্দ, সুইটি আক্তার এবং ব্যবসায় শিক্ষা বিভাগের মো. আবু বকর।

আরো পড়ুনঃ বড়লেখায় ৪০ দিন জামাতে নামাজ পড়ায় পুরষ্কার পেল শিশুরা

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান স্বাক্ষরিত মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলাসহ বিভিন্ন কলেজ, উপজেলা ও পৌর শাখাসহ ৯টি আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে কুলাউড়া উপজেলার সুলতান আহমদ টিপুকে আহবায়ক ও সাইফুর রহমান সাইফুলকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

জুড়ীর সময়/ডেস্ক