জুড়ীতে যাত্রা শুরু সুরাহা ডটকমের, দেয়া হয় হোম ডেলিভারি

জুড়ীতে যাত্রা শুরু সুরাহা ডটকমের - জুড়ীরসময়

নিজস্ব প্রতিবেদক:: 

জুড়ী উপজেলায় যাত্রা শুরু করেছে সুরাহা ডটকম। এটি একটি অনলাইন কেনাবেচা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির কার্যালয় উদ্বোধন করা হয়।

শনিবার (১৯ ডিসেম্বর) ভবানীগঞ্জ বাজার স্টেশন রোডস্থ হাজী বশির উদ্দিন শপিং কমপ্লেক্সে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ। বিশেষ অতিথি ছিলেন জুড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুভাষ রুদ্র পাল, দৈনিক হাকালুকি ডট নেটের সম্পাদক মেহেদী হাসান, নির্বাহী সম্পাদক আশরাফুজ্জামান রিশাদ, হেক্সাস জুড়ী শাখার শিক্ষক সুজন রুদ্র পাল, পরিচালক সিরাজুল ইসলাম জসিম, আরাফাত জামান, জামান শিপলু প্রমুখ। 

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রাজীব বৈদ্য রাজু। 

আরও পড়ুন:-

👉  জুড়ীতে চারটি ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ঘোষণা  

👉   জুড়ীর কমলা বাগানে চাপা পড়া ক্ষত!

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং সিইও রফিক সুমন জুড়ীরসময়কে বলেন, বিগত তিন মাস থেকে জুড়ী উপজেলায় শুরু করেছিলাম অনলাইন ভিত্তিক বিজনেস সুরাহা ডটকম। আলহামদুলিল্লাহ ৩ মাসে ৬ লক্ষাধিক টাকার পণ্য বিক্রি করার পর আজ আনুষ্ঠানিকভাবে অফিস উদ্বোধন করি।

তিনি বলেন, প্রথম থেকেই আমার লক্ষ ছিলো কিভাবে মানুষের আস্থা ফিরিয়ে আনা যায় অনলাইনে। প্রায় ২ বছর থেকে বিভিন্ন কর্মশালার মাধ্যেমে ট্রেইনিং নিয়ে শুরু করি। কাস্টমারের সন্তুষ্টি অর্জন করাই আমার মূল লক্ষ ছিলো। সুরাহা ডটকম হোম ডেলিভারি দিয়ে থাকে।

বিশেষ করে বিশুদ্ধ মধু, মেয়েদের খিমার, বোরকা, বিভিন্ন কাপড় বিভিন্ন পণ্য হোম ডেলিভারি দেয়া হয়।

এর আগে অনুষ্ঠান শুরুর দিকে  ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন ঘোষণা করেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ। 

জুড়ীরসময়/ডেস্ক