মহানবীকে অবমাননা: জগন্নাথপুরে মানববন্ধন করলো তাওহিদী জনতা

মহানবীকে অবমাননা: জগন্নাথপুরে মানববন্ধন করলো তাওহিদী জনতা


মুস্তাকিন মিয়া::

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (স.) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে জগন্নাথপুর সমাজকল্যাণ সংস্থার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৩ নভেম্বর) বিকেলে মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে সংগঠনের সভাপতি আব্বাস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জগন্নাথপুর শাহী ঈদগাহের ইমাম মাওলানা ফখরুল ইসলাম, ইউপি সদস্য শাহ হেলাল, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মৌলভীবাজারের সেক্রেটারি মাওলানা জহিরুল ইসলাম, আশরাফুল মাদরাসার শিক্ষা সচিব মাওলানা ফারুক আহমদ, মাওলানা আল-আমিন, মাওলানা জামিল আহমদ, মাওলানা তাজুল ইসলাম, বাবুল মিয়া, নাজমুল হোসেন আলী ও মোস্তাকিন মিয়া।

এছাড়াও বক্তব্য রাখেন বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা সভাপতি এম এ মুহিত, সাধারণ সম্পাদক কাজী ছালিক, আওয়ামী মটর চালক লীগ জেলা সভাপতি এস এম নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর গ্রামের বিভিন্ন মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার সর্বস্তরের তাওহীদী জনতা।

বক্তারা এসময় বলেন, বিশ্বের কোটি কোটি মুসলমানদের প্রাণের স্পন্দন বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা:) কে অপমান করার জন্য ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্রান্স সরকার কঠিন অপরাধ করছে। এজন্য ফ্রান্স সরকারকে অনতিবিলম্বে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাইতে হবে এবং ইসলাম অবমাননার সকল কর্মকান্ড চিরতরে বন্ধ করতে হবে। নাহলে বিশ্বের মুসলমানগন ফ্রান্সকে অর্থনৈতিকভাবে পঙ্গু করার জন্য ফ্রান্সের সকল পণ্য বর্জন ও সার্ভিস বয়কট করবে। 

জুড়ীরসময়/ডেস্ক