দীর্ঘ ৭ মাস পর নিজ এলাকায় ফিরলেন পরিবেশমন্ত্রী



বিশেষ প্রতিবেদক::

দীর্ঘ সাত মাস পর বুধবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা বড়লেখার মাটিতে পা রাখলেন মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী মো. শাহাব উদ্দিন। 

প্রথমে করোনা মহামারী পরিস্থিতি ও পরে নিজের করোনা আক্রান্তের কারণে তিনি বড়লেখায় ফিরেননি। 

বুধবার দুপুরে ৫ দিনের সরকারি সফরে বিমানের একটি ফ্লাইটে ঢাকা থেকে প্রথমে সিলেট যান। বিকেলে সেখান থেকে সড়ক পথে বড়লেখার সীমান্তবর্তী চান্দগ্রাম বাজারে পৌছলে বড়লেখা উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, অঙ্গসংঠন এবং এলাকাবাসী তাকে ফুল দিয়ে বরণ করেন। 

এসময় উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়দুল্লাহ খান, নিজবাহাদুরপুর ইউপি চেয়ারম্যন ময়নুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে চান্দগ্রাম বাজারে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে নিজ নির্বাচনী এলাকার মানুষের কাছে ফিরে আসতে পেরে মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন। 

পাশাপাশি তার সুস্থতার জন্য বড়লেখা- জুড়ী উপজেলার মানুষের দোয়া ও ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে সন্ধ্যায় বড়লেখায় পৌছে মন্ত্রী সদ্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, সহসভাপতি নিমার আলী ও ফৈয়াজ আলীর কবর জিয়ারত করেন।

জুড়ীরসময়/ডেস্ক