হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরিবেশ মন্ত্রী


ডেস্ক রিপোর্ট::

করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বাসায় ফিরেছেন।

আজ (২০ আগস্ট বৃহস্পতিবার) দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ),ঢাকা থেকে ছাড়পত্র পেয়ে ঢাকার বেইলি রোডের সরকারি বাসায় ফেরেন তিনি। চিকিৎসকদের পরামর্শ মোতাবেক আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করবেন। তিনি বর্তমানে আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকবৃন্দ।

মন্ত্রী তাঁর সুস্থতার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া প্রকাশ করেন এবং তাঁর আশু রোগমুক্তি কামনা করে দোয়া করার জন্য নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকল দেশবাসীর প্রতি তিনি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশ মন্ত্রীর নমুনা পরীক্ষা করলে ১২ আগস্ট দুপুরে ফলাফল পজিটিভ আসে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে ঐদিন সন্ধ্যায়ই তিনি সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), ঢাকায় ভর্তি হন। তিনি প্রধান চিকিৎসক ডাঃ বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আব্দুর রাজ্জাক ছাড়াও প্রফেসর ডাঃ বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আজিজুল ইসলাম এবং ডাঃ মেজর সাদিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। আন্তরিকভাবে চিকিৎসাসেবা প্রদানের জন্য তিনি চিকিৎসকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তথ্য সুত্র: দীপংকর বর, সিনিয়র তথ্য অফিসার, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়।